Advertisement
২০ এপ্রিল ২০২৪

কাঁথি থেকে নিঁখোজ বধূ উদ্ধার কেরলে

কাঁথি থেকে নিখোঁজ গৃহবধূকে দক্ষিণ ভারতের কেরল থেকে উদ্ধার করল পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককেও গ্রেফতার করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৫ ০১:০৪
Share: Save:

কাঁথি থেকে নিখোঁজ গৃহবধূকে দক্ষিণ ভারতের কেরল থেকে উদ্ধার করল পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৫ জুন মারিশদা থানার পানিচিয়ারি গ্রামের গৃহবধূ শিশুপুত্রকে সঙ্গে নিয়ে কাঁথি শহরে চিকিৎসক দেখাতে যান। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান তিনি। স্ত্রী ও পুত্রের খোঁজ না পেয়ে মারিশদা থানায় অভিযোগ দায়ের করেন স্বামী। ঘটনার তদন্তে নেমে মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ জানতে পারে, ওই মহিলা কেরলে রয়েছেন। মারিশদা থানার পুলিশ গিয়ে কেরলের মালাপুরম জেলার এরাভেণ্ডা থানা এলাকা থেকে শিশুপুত্র-সহ ওই বধূকে উদ্ধার করে। ঘটনায় জড়়িত সন্দেহে কেরল থেকেই এক যুবক শেখ মইদুলকে গ্রেফতার করা হয়। মইদুল পাঁশকুড়া থানা এলাকার বাসিন্দা।

পুলিশ সুত্রে জানা গেছে, গত ১৫ জুন ওই গৃহবধূ শিশুপুত্রকে নিয়ে কাঁথিতে গেলে মইদুল তাঁদের ফোন করে ডেকে পাঠায়। সেখান থেকেই কেরলে পালিয়ে যায় তাঁরা। বৃহস্পতিবার মারিশদা থানার পুলিশ ওই বধূকে উদ্ধার করে। অভিযুক্ত যুবককেও গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া শিশুপুত্র-সহ গৃহবধূ ও শেখ মইদুলকে শুক্রবার কাঁথির এসিজেএম আদালতে তোলা হয়। বিচারক শেখ মইদুলকে চোদ্দো দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। বধূ ও শিশুপুত্রকে ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE