Advertisement
২৫ এপ্রিল ২০২৪

খেলার টুকরো খবর

মেদিনীপুর শহরের মহাতাবপুর পরিবর্তন সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে শুরু হল এক ফুটবল প্রতিযোগিতা। শহরের অরবিন্দ স্টেডিয়ামে এই প্রতিযোগিতার আসর বসেছে। চলবে কাল, রবিবার পর্যন্ত। এ বার সবমিলিয়ে ১৬টি দল যোগ দিচ্ছে। শেষ দিনে প্রীতি ম্যাচও অনুষ্ঠিত হবে। মাঠে নামবেন প্রাক্তন খেলোয়াড় থেকে চিকিৎসক, আইনজীবীরাও।

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৪ ০০:১৯
Share: Save:

শহরে ফুটবল প্রতিযোগিতা

অরবিন্দ স্টেডিয়ামে খেলার একটি মুহূর্ত। নিজস্ব চিত্র।

মেদিনীপুর শহরের মহাতাবপুর পরিবর্তন সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে শুরু হল এক ফুটবল প্রতিযোগিতা। শহরের অরবিন্দ স্টেডিয়ামে এই প্রতিযোগিতার আসর বসেছে। চলবে কাল, রবিবার পর্যন্ত। এ বার সবমিলিয়ে ১৬টি দল যোগ দিচ্ছে। শেষ দিনে প্রীতি ম্যাচও অনুষ্ঠিত হবে। মাঠে নামবেন প্রাক্তন খেলোয়াড় থেকে চিকিৎসক, আইনজীবীরাও। টুর্নামেন্ট কমিটির সভাপতি শক্তিপদ দাস অধিকারী বলেন, “এ বার এই প্রতিযোগিতার ২০ তম বর্ষ। শহরের প্রয়াত কাউন্সিলর সৌমিত্র পাল আমাদের সংস্থার সদস্য ছিলেন। তাঁর স্মৃতিতেই আমরা এই টুর্নামেন্টের আয়োজন করি। আশা করছি, সকলের সহযোগিতায় এ বারও সুষ্ঠ ভাবে প্রতিযোগিতা হবে।” খেলা দেখতে এ দিন মাঠে ভিড় করেন উৎসাহী মানুষজন।

জয়ী নবরূপ ক্লাব

চলছে প্রতিযোগিতা।

এগরা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন আয়োজিত দিবা-রাত্রি ফুটবল প্রতিযোগিতায় জয়ী হল নবরূপ ক্লাব। বৃহস্পতিবার এগরা হাইস্কুল মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন মহকুমাশাসক অসীমকুমার বিশ্বাস। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর-সহ জঙ্গলমহলের মোট আটটি দল প্রতিযোগিতায় যোগ দেয়। ফাইনালে এগরা নবরূপ ক্লাব মুখোমুখি হয় বেলদা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের। নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে অমীমাংসিত থাকে। টাইব্রেকারে নবরূপ ক্লাব ২-০ গোলে বেলদা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে হারায়। নিজস্ব চিত্র।

কবাডিতে জয়ী বাণী মন্দির

মহিষাদলের হরিখালি বসন্তকুমার বাণী মন্দিরের মাঠে প্রদর্শনী কবাডি প্রতিযোগিতা আয়োজিত হল শুক্রবার। এ দিন স্কুলের সূবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে প্রদর্শনী কবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় মহিষাদলের টাঠারিবাড় বালিকা বিদ্যামন্দির ও সুতাহাটার বিবেকানন্দ ক্রীড়া প্রশিক্ষণ শিক্ষাকেন্দ্রের পড়ুয়াদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রতিযোগিতায় জয়ী হয় টাঠারিবাড় বালিকা বিদ্যামন্দির। আজ, শনিবার বিকেলে ওই স্কুলের মাঠে প্রদর্শনী মহিলা ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। কলকাতার দু’টি মহিলা ফুটবল দলকে প্রতিযোগিতায় খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বলে স্কুল সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE