Advertisement
২৬ এপ্রিল ২০২৪

গাইড প্রকাশ

প্রকাশিত হল দুর্গাপুজো ও মহরম গাইড। এগরা থানার উদ্যোগে এগরা স্বর্ণময়ী বালিকা বিদ্যালয়ের সামনে বিকেল রবিবার ৫ টায় এক অনুষ্ঠানে এই গাইডবুক প্রকাশ করেন এগরা মহকুমা পুলিশ আধিকারিক সমীর বসাক। ছিলেন এগরা থানার ওসি স্বপন গোস্বামী, এগরা পুরসভার পুরপ্রধান শঙ্কর বেরা-সহ অন্যান্য কাউন্সিলররা।পুলিশ সূত্রে জানা গিয়েছে, শহরে আসন্ন পুজো ও মহরমের ভিড় সামলাতে এবং এলাকার গ্রামগঞ্জ থেকে আগত মানুষের সাহায্যার্থে পুজো ও মহরম গাইডবুক তৈরি করা হয়েছে।

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৫ ০০:৩৩
Share: Save:

প্রকাশিত হল দুর্গাপুজো ও মহরম গাইড। এগরা থানার উদ্যোগে এগরা স্বর্ণময়ী বালিকা বিদ্যালয়ের সামনে বিকেল রবিবার ৫ টায় এক অনুষ্ঠানে এই গাইডবুক প্রকাশ করেন এগরা মহকুমা পুলিশ আধিকারিক সমীর বসাক। ছিলেন এগরা থানার ওসি স্বপন গোস্বামী, এগরা পুরসভার পুরপ্রধান শঙ্কর বেরা-সহ অন্যান্য কাউন্সিলররা।পুলিশ সূত্রে জানা গিয়েছে, শহরে আসন্ন পুজো ও মহরমের ভিড় সামলাতে এবং এলাকার গ্রামগঞ্জ থেকে আগত মানুষের সাহায্যার্থে পুজো ও মহরম গাইডবুক তৈরি করা হয়েছে। এই গাইড বুকে থাকছে এগরা শহরে পুজোমণ্ডপগুলির পথ নির্দেশ। কোথায় পুলিশি সহায়তা কেন্দ্র, কোথায় স্বাস্থ্য শিবির, পানীয় জলের নির্দিষ্ট উল্লেখ্য স্থানগুলি। রয়েছে গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি ফোন নম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE