Advertisement
২৫ এপ্রিল ২০২৪

গ্রামে ঘুরে সংগঠন মজবুতের পরামর্শ মানসের

আগামী বছর বিধানসভা নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতির জন্য বুথ স্তরে দলের কমিটি গঠনের পরামর্শ দিলেন প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি মানস ভুঁইয়া। রবিবার কোলাঘাট ব্লকের গোপালনগরে দলের অঞ্চল কর্মী সম্মেলনে ভাষণ দিতে গিয়ে মানসবাবু বলেন, ‘‘ বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে। প্রতিটি বুথে কমিটি গড়ে সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে সংগঠন মজবুত করায় জোর দিতে হবে ।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৫ ০১:১২
Share: Save:

আগামী বছর বিধানসভা নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতির জন্য বুথ স্তরে দলের কমিটি গঠনের পরামর্শ দিলেন প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি মানস ভুঁইয়া।

রবিবার কোলাঘাট ব্লকের গোপালনগরে দলের অঞ্চল কর্মী সম্মেলনে ভাষণ দিতে গিয়ে মানসবাবু বলেন, ‘‘ বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে। প্রতিটি বুথে কমিটি গড়ে সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে সংগঠন মজবুত করায় জোর দিতে হবে । জেলা ও ব্লক স্তরে টিম গড়ে গ্রামে গ্রামে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাঁদের সমস্যা ও দাবি দাওয়া নিয়ে আন্দোলন করতে হবে।’’ বর্তমান রাজ্য সরকারের সমালোচনা করে মানসবাবু বলেন, ‘‘সিপিএমের দলতন্ত্রের অবসান করে বাংলায় গণতন্ত্র ফিরিয়ে আনার ও পুলিশ-প্রশাসনকে দলমুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছিলেন তৃণমূল নেত্রী। কিন্তু সরকারের চারবছর পরে পিছনে তাকিয়ে আমরা হতাশ হয়েছি। পুলিশ-প্রশাসন এখনও দলদাস রয়েছে। রাজ্যের সাধারণ মানুষ সরকারের কাজে আস্থা হারাচ্ছে।’’

সিপিএমের সঙ্গে জোটের প্রসঙ্গে মানসবাবু বলেন, ‘‘বিধানসভা নির্বাচনে সিপিএমের সঙ্গে আমাদের দলের জোট সম্ভব নয়।’’ মানসবাবু জানান, আগামী ১৯ অগস্ট কলকাতায় নেতাজি ইনডোর স্টেডিয়ামে দলের সংখ্যালঘু সেলের সম্মেলন হবে। ছিলেন দলের সংখ্যালঘু সেলের রাজ্য সভাপতি খালিদ ইবাদুল্লা, পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেস সভাপতি শেখ আনোয়ার প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE