Advertisement
২০ এপ্রিল ২০২৪

তৃণমূলের পতাকা, ফ্লেক্স পোড়ানোর অভিযোগ

তৃণমূলের পতাকা, ফ্লেক্স পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাঁশকুড়ায়। শনিবার রাতে পাঁশকুড়া থানার পশ্চিম ন্যাকড়া গ্রামে তৃণমূলের দলীয় ও শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন এলাকার ঘটনা। রবিবার সকালে ওই ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এলাকার সিপিএম সমর্থকরাই রাতের অন্ধকারে দলীয় পতাকা, ব্যানার ছিঁড়ে পুড়িয়ে দেয়। ওই ঘটনার প্রতিবাদে এ দিন সকালে তৃণমূল সমর্থকরা ওই গ্রামে মিছিল করে।

নিজস্ব সংবাদদাতা
পাঁশকুড়া শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৪ ০১:৩৭
Share: Save:

তৃণমূলের পতাকা, ফ্লেক্স পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল পাঁশকুড়ায়। শনিবার রাতে পাঁশকুড়া থানার পশ্চিম ন্যাকড়া গ্রামে তৃণমূলের দলীয় ও শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন এলাকার ঘটনা। রবিবার সকালে ওই ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এলাকার সিপিএম সমর্থকরাই রাতের অন্ধকারে দলীয় পতাকা, ব্যানার ছিঁড়ে পুড়িয়ে দেয়। ওই ঘটনার প্রতিবাদে এ দিন সকালে তৃণমূল সমর্থকরা ওই গ্রামে মিছিল করে। তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার বিষয়ে পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁশকুড়া পুরাতন বাজার থেকে কিছু দূরে পশ্চিম ন্যাকড়া গ্রামে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে বাসস্ট্যান্ডের কাছেই রয়েছে তৃণমূলের শ্রমিক ইউনিয়ন অফিস। ওই অফিস থেকে কয়েকশো মিটার দূরে রয়েছে তৃণমূলের দলীয় কার্যালয়। ওই দুই অফিসের সামনেই ভোট প্রচারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের ছবি-সহ দলীয় ব্যানার ও বেশ কিছু পতাকা টাঙানো ছিল। রবিবার সকালে স্থানীয় তৃণমূল কর্মীরা শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন এলাকায় একটি ব্যানার পোড়া অবস্থায় দেখতে পান। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয়। রবিবার সকালে এই ঘটনায় সিপিএম সমর্থকদের জড়িত থাকার অভিযোগে স্থানীয় তৃণমূল নেতা তথা দলের গোবিন্দনগর অঞ্চল সভাপতি হানিফ মহম্মদের নেতৃত্বে এলাকায় মিছিল হয়। হানিফ মহম্মদ ওই ঘটনায় সিপিএম সমর্থকদের বিরুদ্ধে পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেন। যদিও অভিযোগে কোনও সিপিএম সমর্থকের নাম উল্লেখ নেই বলে জানা গিয়েছে। তৃণমূল নেতা হানিফ মহম্মদের অভিযোগ, “গত শুক্রবার আমাদের দলের প্রার্থী দেবের রোড-শোয়ে এলাকার মানুষের ব্যাপক সাড়া মেলার পর দিশেহারা হয়ে সিপিএম পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে।” সিপিএমের স্থানীয় নেতা তথা দলের পাঁশকুড়া উত্তর লোকাল কমিটির সদস্য নাজির হোসেন তৃণমূলের অভিযোগ বলেন, “তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc panskura flex
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE