Advertisement
২০ এপ্রিল ২০২৪

দুর্ঘটনাগ্রস্ত বাসের চালকের বিরুদ্ধে মামলা

হলদিয়া-মেচেদা ৪১ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনায় মৃতদের মধ্যে এখনও একজনের পরিচয় জানা যায়নি। সেদিনের দুর্ঘটনায় জখম ৪৯ জনকে প্রথমে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তার মধ্যে দু’জন জেলা হাসপাতালে মারা যান। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১১ জনকে কলকাতার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

নিজস্ব সংবাদদাতা
মেচেদা  শেষ আপডেট: ২৮ মে ২০১৫ ০০:০৪
Share: Save:

হলদিয়া-মেচেদা ৪১ নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনায় মৃতদের মধ্যে এখনও একজনের পরিচয় জানা যায়নি। সেদিনের দুর্ঘটনায় জখম ৪৯ জনকে প্রথমে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তার মধ্যে দু’জন জেলা হাসপাতালে মারা যান। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ১১ জনকে কলকাতার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এখনও তাঁরা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবারই মৃত৫ জনের পরিবারের লোকজন এসে দেহ শনাক্ত করেন। পরিবারের মৃতদেহ তুলেও দেওয়া হয়। তবে বাকি একজনের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার জন্য বাসের চালকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন ও বেপোরোয়া গাড়ি চালানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত বাস চালক দুর্ঘটনার পরেই পালিয়ে যায়। বাস চালককে ধরতে তদন্ত চালানো হচ্ছে। বাসের মালিককে নোটিস পাঠিয়ে ডাকা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mecheda FIR Haldia Tamluk hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE