Advertisement
২৪ এপ্রিল ২০২৪

নিখোঁজ গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার

বাপের বাড়ি থেকে নিখোঁজ থাকার পরে ফাঁকা মাঠের মধ্যে গাছে ঝুলন্ত অবস্থায় এক বিধবা মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার সকালে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় পূর্ব মেদিনীপুরের তমলুক থানার শ্রীরামপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ময়না খুটিয়া( ৩০)। শ্রীরামপুর গ্রামেই ওই গৃহবধূর শ্বশুর বাড়ি।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০০:৪৬
Share: Save:

বাপের বাড়ি থেকে নিখোঁজ থাকার পরে ফাঁকা মাঠের মধ্যে গাছে ঝুলন্ত অবস্থায় এক বিধবা মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার সকালে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় পূর্ব মেদিনীপুরের তমলুক থানার শ্রীরামপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ময়না খুটিয়া( ৩০)। শ্রীরামপুর গ্রামেই ওই গৃহবধূর শ্বশুর বাড়ি। ওই মহিলার পরিবারের তরফে তাঁর মেজ ভাশুরের নামে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তমলুক থানার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা শুকদেব খুটিয়ার সঙ্গে ওই গ্রামেরই মেয়ে ময়না বর্মণের প্রেম করে বিয়ে হয়েছিল ১২ বছর আগে। ওই দম্পতির দশ ও সাত বছরের দুই ছেলে রয়েছে। পেশায় শ্রমিক শুকদেব মাস ছয়েক আগে বাড়ির কাছে শ্রীরামপুর বাজারে একটি দোকানের মালপত্র বহনের সময় পড়ে গিয়ে আহত হওয়ার কিছুদিন পরে মারা যায়। স্বামীর মৃত্যুর পরে ময়নাদেবী ছেলেদের নিয়ে গ্রামেরই অন্য পাড়ায় বাপের বাড়িতে চলে যান।

সোমবার বিকেলে ওই গৃহবধূ ছেলেদের খোঁজ করার জন্য বাপের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। কিন্তু রাতেও তিনি বাড়ি না ফেরায় খোঁজ শুরু করেন বাপের বাড়ির লোকজন। এরপর মঙ্গলবার সকালে স্থানীয় এক বাসিন্দা মাঠে গরু চরাতে গিয়ে বাড়ি থেকে প্রায় আধ কিলোমিটার দুরে ফাঁকা মাঠের মধ্যে একটি জাম গাছের ডালে ওই গলায় কাপড়ের ফাঁস মহিলার দেহ ঝুলতে দেখতে পান। পরিবারের লোকজন ও স্থানীয় বাসিন্দারা ওই মহিলাকে শারীরিক অত্যাচার করে খুনের অভিযোগ তোলেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তমলুক জেলা
হাসপাতালে পাঠায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE