Advertisement
১৬ এপ্রিল ২০২৪

বুধবার জেলায় ৩টি সভা মমতার

আগামী ২৩ এপ্রিল ফের ভোট প্রচারে পশ্চিম মেদিনীপুর জেলায় আসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে ওই দিন ঘাটাল শহরে ও সবংয়ে সভা করবেন তিনি। পাশাপাশি ওই একই দিনে নারায়ণগড়েও সভা করবেন মুখ্যমন্ত্রী।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৪ ০২:১০
Share: Save:

আগামী ২৩ এপ্রিল ফের ভোট প্রচারে পশ্চিম মেদিনীপুর জেলায় আসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়।

ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে ওই দিন ঘাটাল শহরে ও সবংয়ে সভা করবেন তিনি। পাশাপাশি ওই একই দিনে নারায়ণগড়েও সভা করবেন মুখ্যমন্ত্রী। ঘাটালে সভার জন্য দেবের পূর্ব নির্ধারিত প্রচার সূচিতেও পরিবর্তন করা হয়েছে। তৃণমূল সূত্রে খবর, ওই সভার জন্য আগামী ২৪ ও ২৫ এপ্রিল ঘাটাল শহরে দেবের রোড-শো বাতিল করা হয়েছে। কেশপুরে দেবের রোড-শোর দিনও পরিবর্তন করা হয়েছে। দলীয় সূত্রে খবর, কেশপুরের রোড-শো ২৩ এপ্রিলের পরিবর্তে ২৪ এপ্রিল করা হতে পারে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৪ এপ্রিল মেদিনীপুর কালেক্টরেটে গিয়ে দেব মনোনয়নপত্র জমা দিতে পারেন বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।

গত ৩১ মার্চ প্রথম দফায় ভোট-প্রচারে এসেও পশ্চিম মেদিনীপুরে তিনটি সভা করেন মমতা। সভা হয় কেশিয়াড়ি, গড়বেতা এবং কেশপুরে। ওই তিনটি সভাতেই দেব তাঁর সঙ্গে ছিলেন। ফের জেলায় মমতার সভার দিন চূড়ান্ত হতেই জোরকদমে প্রস্তুতি শুরু করেছে প্রশাসন। দলীয় সূত্রে খবর, নারায়ণগড়ের বাখরাবাদে প্রথম সভা করবেন মমতা। তারপর সবংয়ের তেমাথানিতে যাবেন তিনি। তেমাথানির সভা সেরে যাবেন ঘাটালে। ঘাটাল শহরের বিদ্যাসাগর হাইস্কুলের মাঠে সভা করবেন মুখ্যমন্ত্রী। নারায়ণগড় এলাকাটি মেদিনীপুর লোকসভার অন্তর্গত। ফলে, এখানে সভা হবে মেদিনীপুরের তৃণমূল প্রার্থী অভিনেত্রী সন্ধ্যা রায়ের সমর্থনে। এলাকাটি রাজ্যের বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্রের নির্বাচনী এলাকা। ঘাটালের পাশাপাশি সবংয়েও দেবের সমর্থনে সভা করবেন তৃণমূল নেত্রী।

বুধবার মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারে আসার কথা। ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই বলেন, “দলনেত্রীর সভার জন্য ২৩ এপ্রিল দেবের রোড-শো বাতিল করা হয়েছে। আগামী ৮ ও ৯ মে ঘাটালে দেবের রোড-শো করার বিষয়ে চিন্তাভাবনা চলছে।” জেলা তৃণমূলের চেয়ারম্যান মৃগেন মাইতি বলেন, “দলনেত্রী তিনটি সভা করবেন। আমরা নিশ্চিত, তিনটি সভাতেই বিপুল সংখ্যক মানুষের জমায়েত হবে। সুষ্ঠু ভাবে সভা করতে প্রয়োজনীয় পদক্ষেপও করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mamata convention
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE