Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বাম কর্মিসভায় সারদা কাণ্ডে তৃণমূলকে কটাক্ষ

বাম কর্মিসভায় সারদা কাণ্ড নিয়ে সরব হলেন সিপিএমের রাজ্য সম্পাদমণ্ডলীর সদস্য তথা পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক দীপক সরকার। রবিবার মহিষাদলের রবীন্দ্র পাঠাগার হলে তমলুক লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী শেখ ইব্রাহিম আলির সমর্থনে কর্মিসভা আয়োজিত হয়। সভায় দীপকবাবু অভিযোগ করেন, “তৃণমূলের আমলে একশো দিনের প্রকল্প লুঠের প্রকল্পে পরিণত হয়েছে। আর সেখান থেকে তৃণমূল নেতারা আয় বাড়াচ্ছেন।”

নিজস্ব সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৪ ০১:৩৪
Share: Save:

বাম কর্মিসভায় সারদা কাণ্ড নিয়ে সরব হলেন সিপিএমের রাজ্য সম্পাদমণ্ডলীর সদস্য তথা পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক দীপক সরকার। রবিবার মহিষাদলের রবীন্দ্র পাঠাগার হলে তমলুক লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী শেখ ইব্রাহিম আলির সমর্থনে কর্মিসভা আয়োজিত হয়। সভায় দীপকবাবু অভিযোগ করেন, “তৃণমূলের আমলে একশো দিনের প্রকল্প লুঠের প্রকল্পে পরিণত হয়েছে। আর সেখান থেকে তৃণমূল নেতারা আয় বাড়াচ্ছেন।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের করা বাম সরকারের রেখে যাওয়া ঋণের অভিযোগের জবাবে তিনি বলেন, “আমরা উন্নয়নের স্বার্থে ৩৪ বছরে ওই ঋণ করেছিলাম। আর তৃণমূল সরকার ৩৫ মাসে ৫৫ হাজার কোটি টাকা ঋণ নিয়ে উৎসব করে বেড়াচ্ছে। অথচ ওই টাকায় গ্রামাঞ্চলে অনেক উন্নয়নের কাজ করা যেত।” ক্রীড়াবিদ ও চিত্রতারকাদের প্রার্থী করা ও তাঁদের নির্দিষ্ট এলাকার বাইরে নিয়ে গিয়ে সভা করার বিষয়ে তাঁর কটাক্ষ, “আসলে এই ক’মাসে মুখ্যমন্ত্রীর জনপ্রিয়তায় ভাটা পড়েছে। তাই সভায় ভিড় বাড়াতে তাঁদের নিয়ে আসা হচ্ছে।” সারদা কাণ্ড নিয়ে দীপকবাবু বলেন, “গরিব মানুষের টাকা তুলে তৃণমূল দলীয় ও ব্যক্তিস্বার্থে ব্যবহার করছে। সারদা কাণ্ডে অভিযুক্তদের জেলে যেতেই হবে। আর আপনারা ভোটে এর জবাব দিন।” এ দিন কর্মিসভায় তৃণমূলের পাশাপাশি কংগ্রেস ও বিজেপিরও সমালোচনা করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cpm sarda case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE