Advertisement
২৩ এপ্রিল ২০২৪

মহিলার দেহ উদ্ধার, ধোঁয়াশা

এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পিংলার জামনা। বুধবার জামনার চণ্ডীমন্দির সংলগ্ন একটি পরিত্যক্ত ভিডিও হলের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মৃতের নাম কনকরানি দোলুই (৩২)। খড়্গপুর গ্রামীণ এলাকার পলশার আশুরচক গ্রামের বাসিন্দা ওই মহিলা জামনারক ভিডিও হলেই ভাড়া থাকতেন।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৫ ০১:১৮
Share: Save:

এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পিংলার জামনা। বুধবার জামনার চণ্ডীমন্দির সংলগ্ন একটি পরিত্যক্ত ভিডিও হলের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মৃতের নাম কনকরানি দোলুই (৩২)। খড়্গপুর গ্রামীণ এলাকার পলশার আশুরচক গ্রামের বাসিন্দা ওই মহিলা জামনারক ভিডিও হলেই ভাড়া থাকতেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর কয়েক আগে সবং এলাকায় ওই মহিলার বিয়ে হয়। এরপরে অশান্তির জেরে স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় থেকে জামনায় ভিডিও হলে ভাড়া থাকতেন তিনি। ভিডিও হলটি স্থানীয় প্রকাশ মাইতির। বছর পাঁচেক আগে ভিডিও হলটি বন্ধ হয়ে যায়। হলের ঘরগুলিতে কয়েকটি পরিবারকে ভাড়ায় থাকতে দেন প্রকাশবাবু। একটি ঘরে একাই থাকতেন কনকরানি।

পুলিশ জানতে পেরেছে, পিংলার বেলাড়ের বাসিন্দা নিতাই দাস নামে এক যুবক তাঁর কাছে প্রায়ই আসত। মঙ্গলবার রাতেও নিতাই এলে কনকরানির সঙ্গে অশান্তি হয় তাঁর। এরপরে চলে যায় ওই যুবক। বুধবার সকালে প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে কনকরানির ঝুলন্ত দেহ দেখতে পায়। খবর দেওয়া হয় পুলিশে। ওই ভিডিও হলে অশালীন কাজ চলার অভিযোগে সরব হন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসুদেব ভট্টাচার্যর অভিযোগ, “দীর্ঘদিন ধরেই ওই মহিলা এখানে বাস করছেন। আসলে ওই হলের ঘরগুলিতে বাইরের লোকেদের আনাগোনা রয়েছে। একাধিকবার এর প্রতিবাদ করলেও কোনও লাভ হয়নি।” পুলিশ দেহ উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে ময়না-তদন্তের জন্য পাঠায়। এ দিন মৃতার বাবা পলশার বাসিন্দা শক্তিপদ দোলুইকেও থানায় ডেকে পাঠানো হয়। তবে বিকেল পর্যন্ত তিনি থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অশান্তির কারণেই ওই মহিলা আত্মঘাতী হয়ে থাকতে পারেন। পুলিশ সূত্রে খবর, আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। নিতাই দাসেরও খোঁজ চলছে।

জেল হেফাজত। মারিশদায় মানসিক ভারসাম্যহীন এক তরুণীকে ধর্ষণের ধৃত নন্দদুলাল গিরিকে ১৪দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিল কাঁথি আদালত। গত ১৯ নভেম্বর রাতে ওই তরুণীকে নন্দদুলাল তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE