Advertisement
১৬ এপ্রিল ২০২৪

রিকশাচালকদের স্মারকলিপি পেশ

টোটোর দাপটে মার খাচ্ছে রোজগার। নিশ্চিত আয়ের দাবিতে এ বার তাই স্মারকলিপি দিলেন মেদিনীপুর শহরের রিকশা চালকেরা। মঙ্গলবার চার দফা দাবিতে ‘পশ্চিম মেদিনীপুর প্রোগ্রেসিভ রিকশা চালক ও ভ্যান চালক ইউনিয়নে’র পক্ষ থেকে মেদিনীপুরের পুরপ্রধান ও সদরের মহকুমাশাসককে স্মারকলিপি দেওয়া হয়।

মেদিনীপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৫ ০১:২৭
Share: Save:

টোটোর দাপটে মার খাচ্ছে রোজগার। নিশ্চিত আয়ের দাবিতে এ বার তাই স্মারকলিপি দিলেন মেদিনীপুর শহরের রিকশা চালকেরা। মঙ্গলবার চার দফা দাবিতে ‘পশ্চিম মেদিনীপুর প্রোগ্রেসিভ রিকশা চালক ও ভ্যান চালক ইউনিয়নে’র পক্ষ থেকে মেদিনীপুরের পুরপ্রধান ও সদরের মহকুমাশাসককে স্মারকলিপি দেওয়া হয়। প্রধান দাবি ছিল, পুরসভার নথিভুক্ত রিকশাচালকদের টোটো কেনার জন্য ঋণের ব্যবস্থা করে দিতে হবে। দিতে হবে ভর্তুকি। রিকশা স্ট্যান্ডগুলিতে স্লোপিংয়ের ব্যবস্থা করার দাবিও জানানো হয়। সংগঠনের জেলা সভাপতি স্নেহাশিস ভৌমিক বলেন, “আমরা কোনও যানবাহনেরই বিরোধিতা করছি না। কিন্তু গরিব রিকশা চালকদের যাতে ক্ষতি না হয় সেটাও দেখতে হবে।’’ পুরসভা ও প্রশাসন দাবিগুলি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE