Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, ধৃত শিক্ষক

বছর ষোলোর ওই স্কুলছাত্রী গত ১৬ অক্টোবর টিউশনে গিয়ে আর বাড়ি ফেরেনি। ২৬ অক্টোবর তার বাবা ভগবানপুর থানায় প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮ ০১:১৩
Share: Save:

স্কুলছাত্রীকে অপহরণ, ধর্ষণ, ভয় দেখানো-সহ নানা অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। দশম শ্রেণির ছাত্রীর গোপন জবানবন্দির বয়ান হাতে পেয়ে ভগবানপুর থানার পুলিশ অভিযুক্ত অপরেশ ভুঁইয়াকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বছর ষোলোর ওই স্কুলছাত্রী গত ১৬ অক্টোবর টিউশনে গিয়ে আর বাড়ি ফেরেনি। ২৬ অক্টোবর তার বাবা ভগবানপুর থানায় প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেন। প্রায় দুই মাস পরে গত ২৬ ডিসেম্বর ওই নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। ২৭ ডিসেম্বর সে কাঁথি আদালতের বিচারকের কাছে গোপন জবানবন্দি দেয়। মূল অভিযুক্ত অশোক পাহাড়ি ও তাঁর বন্ধু অপরেশ ওই ছাত্রীকে অপহরণ করে এবং অশোকের বাড়িতে তাকে আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ। অশোক ৩১ ডিসেম্বর আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। তবে তাঁর জামিন খারিজের জন্য আদালতে আবেদন করেছে পুলিশ। ইতিমধ্যে সোমবার রাতে অভিযান গ্রেফতার করা হয়েছে অপরেশকে। মঙ্গলবার কাঁথি পকসো আদালতে তোলা হলে তাঁর দু’দিন পুলিশ হেফাজতের নির্দেশ হয়। সংবাদমাধ্যমের কাছে ওই শিক্ষক অবশ্য দাবি করেছেন, অভিযোগ মিথ্যা। তাঁকে ফাঁসানো হয়েছে। নির্যাতিতা ছাত্রী আদালতের নির্দেশে বাবা-মায়ের কাছেই রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Arrest Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE