ভরসন্ধেয় থানায় সামনে তখন জনা কয়েকের ভিড়। সেই ভিড় ঠেলে হন্তদন্ত হয়ে থানায় ঢুকে পড়লেন এক ব্যক্তি। ওই ব্যক্তিকে নিজের মুখে খুনের কথা স্বীকার করতে দেখে  পুলিশকর্মীদের চক্ষু চড়কগাছ।
নিজস্ব সংবাদদাতা
২২ মে, ২০১৮
Baby
নিজস্ব সংবাদদাতা
কুসংস্কারের বশে কয়েকজন গ্রামবাসী পুলিশ না পৌঁছনো পর্যন্ত একজন প্রৌঢ়ার উপর হামলা চালালেন। চলল ভাঙচুর। এই ঘ়টনায় কি কোনও পদক্ষেপ করবে প্রশাসন?
২২ মে, ২০১৮
Agitation
নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর সদর ব্লকের কনকাবতীর বাগডুবি গ্রামের এই তৃণমূল কর্মীকে দলেরই কিছু লোকজন গলায় জুতোর মালা পরিয়ে কান ধরে ওঠবোস করিয়েছেন এবং গ্রামে ঘুরিয়েছেন বলে অভিযোগ।
২১ মে, ২০১৮
Rotten Meat
নিজস্ব সংবাদদাতা
শহরে ভ্যান ভর্তি পচা মাংস, পচা ডিম পাওয়া গিয়েছে— মুহূর্তের মধ্যে খবর ছড়িয়ে পড়ে। বাড়তে থাকে ভিড়। এরই মধ্যে ভয়ে চম্পট দেন ভ্যানের চালক।
২১ মে, ২০১৮
Kolkata Police
নিজস্ব প্রতিবেদন
৯ এবং ২৩ এপ্রিল আলিপুরের প্রশাসনিক ভবন চত্বরে চার জন সাংবাদিককে নিগ্রহ করা হলেও কলকাতা পুলিশ এ দিন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। বিভিন্ন জেলার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারছে।
২৬ এপ্রিল, ২০১৮
Violence
নিজস্ব সংবাদদাতা
শনিবার রাতে তমলুক থানার নীলকুন্ঠ্যা  গ্রামপঞ্চায়েতের খামারচক গ্রামে এক তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ ওঠে সিপিআই  কর্মীদের বিরুদ্ধে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সিপিআই নেতৃত্ব তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করেছে।
২১ মে, ২০১৮
Digha
নিজস্ব সংবাদদাতা
একদিকে ভোটের ঝক্কির ইতি এবং সেই সঙ্গে স্কুলে গরমের ছুটি পড়ে যাওয়া। এই দুয়ের যুগলবন্দিতেই ফলে সৈকত শহর এখন জমজমাট।
২১ মে, ২০১৮
Sujata
হতে চেয়েছিলেন শ্যুটার। সাফল্যও পেয়েছিলেন। কিন্তু হঠাৎই হয়ে গেলেন পর্বত অভিযাত্রী। একাধিক শৃঙ্গ জয়ের অভিজ্ঞতা তাঁর ঝুলিতে। সুজাতা ভট্টাচার্যের অভিযানের কাহিনি শুনলেন সৌমেশ্বর মণ্ডল
২১ মে, ২০১৮
Sweets
নিজস্ব সংবাদদাতা
খাবারে বিষক্রিয়ার জেরে অসুস্থ হয়ে পড়লেন ৩৫জন। মঙ্গলবার সকালে সবংয়ের চাউলকুড়ি গ্রাম পঞ্চায়েতের কেদলিভেড়ি গ্রামের ঘটনা। সোমবার রাত থেকেই বমি, পেট ব্যথার উপসর্গে ভুগতে শুরু করেন গ্রামের বাসিন্দারা।
০৯ মে, ২০১৮
Panchayat Poll
দেবমাল্য বাগচী
তৃণমূলের অনেকেই টিকিট না পেয়ে নির্দল হিসেবে ভোটে লড়েন। বাম ও বিজেপি সমর্থিত অনেক নির্দলও রয়েছে। সবংয়ের বুড়াল ও দণ্ডরা গ্রাম পঞ্চায়েতে কোনও নির্দল প্রার্থী জেতেননি।
২০ মে, ২০১৮
Facebook Post
কিংশুক গুপ্ত
জঙ্গলমহলে শাসকদলের ফল আশানুরূপ না হওয়ায় নিচুতলার কর্মীদের মধ্যে শুরু হয়েছে জমেছে ক্ষোভ। হতাশ কর্মীদের সেই ক্ষোভের ঢেউ আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ‘ওয়াল’-এ।
২০ মে, ২০১৮
Rotten Meat
নিজস্ব সংবাদদাতা
এ দিন সকালে এগরা পুরসভার পুরপ্রধান শঙ্কর বেরার নেতৃত্বে হোটেল এবং রেস্তরাঁগুলিতে হানা দেন পুরআধিকারিকেরা। মোট সাতটি হোটেলে চলে তল্লাশি অভিযান।
২০ মে, ২০১৮
Mysterious Death
নিজস্ব সংবাদদাতা
শুক্রবার সকালে তমলুকের শ্রীরামপুর এগ্রিকালচারাল হাইস্কুলে  বন্ধ থাকা হস্টেলের একটি ঘরে সৌরভ গুঁড়ি নামে এক ছাত্রের  ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই ঘটনার পর থেকেই অভিভাবক থেকে এলাকাবাসী, অধিকাংশের মনে উঠেতে শুরু করেছে একাধিক প্রশ্ন।
২০ মে, ২০১৮
Malay Patra
আরিফ ইকবাল খান
হলদিয়ার গুয়াবেড়া গ্রামের বাসিন্দা মলয় পাত্র। সাইকেলে বেরিয়ে পড়ায় তাঁর নেশা। মহিষাদল রাজ কলেজের ভূগোলে স্নাতকের ওই পড়ুয়া গত মার্চেই ফিরেছেন সাইকেলে নেপাল-ভুটান ভ্রমণ সেরে।
২০ মে, ২০১৮
Mamata
নিজস্ব সংবাদদাতা
মমতা বলছিলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালবাসি। তৃণমূলকে ভালবাসি। কলেজে ছাত্র রাজনীতি করেছি। মানুষের জন্য কিছু করতে চাই। তাই ভোটে দাঁড়িয়েছিলাম। আমি দলের কাছে কৃতজ্ঞ। এলাকার মানুষের কাছেও কৃতজ্ঞ।”
১৯ মে, ২০১৮
Candidate
আনন্দ মণ্ডল
তমলুকের মহকুমা শাসক শুভ্রজ্যোতি ঘোষ বলেন, ‘‘এ বিষয়ে আমার কাছে একটা অভিযোগ এসেছিল। নির্বাচন কমিশনের নির্দেশিকা অনুযায়ী আমি বিডিও’কে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছিলাম।’’
১৯ মে, ২০১৮
tmc
নিজস্ব সংবাদদাতা
এ বার জিতলেও সংরক্ষণের জন্য সভাধিপতি হওয়ার সুযোগ ছিল না সমায়বাবুর। প্রথমে ঠিক ছিল তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না। কারণ, সমায়বাবুর নিজের এলাকা সাঁকরাইল ব্লকের আসনটি সংরক্ষণের কোপে পড়েছিল।
১৯ মে, ২০১৮
election
নিজস্ব সংবাদদাতা 
২০১১-তে রাজ্যে রাজনৈতিক পালাবদলের পরে ২০১৩ সালের পঞ্চায়েত নির্বাচনে ফের নিরঙ্কুশভাবে জিতে জেলা পরিষদের ক্ষমতা পায় তৃণমূল। ৬০ আসনের জেলা পরিষদে তৃণমূলের সদস্য দাঁড়ায় ৫৪ ও বামেদের ৬ জন।
১৯ মে, ২০১৮
Snake
নিজস্ব সংবাদদাতা
হঠাৎ যদি বুথে ঢুকে পড়ে সাপ! কী করবেন ভোটকর্মীরা? ভোট সামলাবেন, নাকি সাপ তাড়াবেন!  ভোটকর্মীরা যাতে নির্ভয়ে কাজ করতে পারেন সে জন্য এ বার বুথে থাকবে কার্বলিক অ্যাসিড।
০৮ মে, ২০১৮
Municipality Workers
নিজস্ব সংবাদদাতা
সোমবার দুপুরে শহরের বিভিন্ন রেস্তরাঁ এবং হোটে তল্লাশি চালায় পুরসভার একটি দল। দলের নেতৃত্বে ছিলেন পুরসভার ভাইস চেয়ারম্যান সুধাংশু মণ্ডল এবং পুর পারিষদ (স্বাস্থ্য) আজিজুল রহমান। অভিযানের পরে দু’টি রেস্তরাঁ বন্ধ করে দিয়েছেন পুর কর্তৃপক্ষ।
০৮ মে, ২০১৮
TMC Rally
নিজস্ব সংবাদদাতা
০৮ মে, ২০১৮
BJP
বরুণ দে ও রূপশঙ্কর ভট্টাচার্য
এ খবর শোনা মাত্রই তৃণমূল নেতা-কর্মীদের কেউ গেলেন সিগারেট খেতে। কেউ খোঁজ করলেন কোথায় ভাল চা পাওয়া যায়।
১৮ মে, ২০১৮
TMC
কিংশুক গুপ্ত
বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় শতপথী বলেন, ‘‘তৃণমূল অনেক ছাপ্পা দিয়েছে। না হলে আরও ভাল ফল হতো। আদিবাসী-মূলবাসী সহ সব স্তরের মানুষকে ধন‍্যবাদ। রাজ‍্যে বদলের সূচনা ঝাড়গ্রাম জেলা থেকে তাঁরাই সূচনা করলেন।’’
১৮ মে, ২০১৮
BJP
নিজস্ব সংবাদদাতা
বৃহস্পতিবার জেলার বিভিন্ন এলাকা থেকে ভোটের ফলে স্পষ্ট হয়ে যায় জেলায় এ বার অধিকাংশ পঞ্চায়েতে তৃণমূলের প্রধান বিরোধী হিসেবে স্থান দখল করতে চলেছে বিজেপি।
১৮ মে, ২০১৮
Blood Donation
নিজস্ব সংবাদদাতা
শিবির সে ভাবে হচ্ছে না। গরম পড়তেই তাই দেখা দিচ্ছে রক্তের আকাল। সঙ্কট মেটাতে এগিয়ে এলেন চিকিত্সকেরা। শিবিরে রক্ত দিলেন তাঁরা।
০৯ মে, ২০১৮
Old age home
প্রসূন বন্দ্যোপাধ্যায়
রাইন গ্রামের এক বৃদ্ধাশ্রমের ৩২ জন আবাসিক আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ভোট দিতে পারবেন না বলে স্থানীয় সূত্রের খবর। ১৯৯৪ সালে  পথচলা শুরু হয়েছিল রাইন বৃদ্ধাবাসের।
১৭ মে, ২০১৮
Med
নিজস্ব প্রতিবেদন
বিজেপির অভিযোগ, গোয়ালতোড়ের ভুলা ও খড়কাটা গ্রামে তাদের দুই কর্মী অভিজিৎ বালা ও নারায়ণ বিশ্বাসের বাড়িতে তৃণমূল কর্মীরা হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর করে।
২৪ এপ্রিল, ২০১৮
BJP and TMC
নিজস্ব সংবাদদাতা
বিজেপির অভিযোগ, রবিবার রাতে কেশিয়াড়িতে তাদের উপর হামলা চালিয়েছে তৃণমূল। যদিও হামলার অভিযোগ অস্বীকার করে বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে শাসক দল।
০৮ মে, ২০১৮
Leader
নিজস্ব সংবাদদাতা
পুনর্নির্বাচনের দিনই দলবদল করলেন কোলাঘাট ব্লকের দক্ষিণ সাগরবাড়ের কংগ্রেসের প্রার্থী রোশন আলি। যোগ দিলেন তৃণমূলে। যে ঘটনায় কার্যত ‘হতবম্ভ’ স্থানীয় ভোটদাতারা। 
১৭ মে, ২০১৮
police
রূপশঙ্কর ভট্টাচার্য
বুধবার তাই সাতসকালে ভোটের লাইনে দাঁড়িয়ে পড়েন সূর্যমণি। গোয়ালতোড়ের বর্গিউতরা প্রাথমিক বিদ্যালয় বুথে বুধবার ভোট হল কড়া পুলিশি প্রহরার মধ্যে।
১৭ মে, ২০১৮
আরও খবর
আপনার পছন্দ