Advertisement
১৯ এপ্রিল ২০২৪

টুকরো খবর

গ্রামবাসীদের বাধায় বিদ্যুতের খুটি পুঁততে পারলেন না দায়িত্বপ্রাপ্ত সংস্থার কর্মীরা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে চকদহের সান্যালচর এলাকায়। ভাঙন রোধ, রাস্তা তৈরি এবং ভাঙনের পরে জেগে ওঠা নদীর চর দখলের দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করছেন ওই চর এলাকার বাসিন্দারা। তাঁদের ক্ষোভ, “চল্লিশ বছর ধরে এখানে ভাঙনের ফলে বহু মানুষ জমি ও ঘর হারিয়েছেন।

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৪ ০০:২০
Share: Save:

কাজে বাধা চরে

গ্রামবাসীদের বাধায় বিদ্যুতের খুটি পুঁততে পারলেন না দায়িত্বপ্রাপ্ত সংস্থার কর্মীরা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে চকদহের সান্যালচর এলাকায়। ভাঙন রোধ, রাস্তা তৈরি এবং ভাঙনের পরে জেগে ওঠা নদীর চর দখলের দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করছেন ওই চর এলাকার বাসিন্দারা। তাঁদের ক্ষোভ, “চল্লিশ বছর ধরে এখানে ভাঙনের ফলে বহু মানুষ জমি ও ঘর হারিয়েছেন। প্রশাসনকে বহুবার জানিয়েও কোনও ফল মেলেনি। তাই বাধ্য হয়েই এমন পদক্ষেপ।” বিষয়টি জেলা প্রশাসন খতিয়ে দেখছে।

বৃদ্ধার মৃত্যু

অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত্যু হয়েছে এক বৃদ্ধার। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে বড়ঞার রক্ষাকালি মন্দির সংলগ্ন এলাকায়। ইরানি হাজরা (৭২) নামে ওই বৃদ্ধা বড়ঞা হাজরাপাড়ার বাসিন্দা। বাজার থেকে বাড়ি ফেরার সময় দুর্ঘটনাটি ঘটে।

কৃতী সংবর্ধনা

প্রতি বছরের মতো এ বারেও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে কৃতীদের সংবর্ধনা দেবে সুধাংশুবালা ফাউন্ডেশন। আজ, বুধবার নদিয়া জেলা পরিষদের সভাঘরে ওই সংবর্ধনা অনুষ্ঠান।

বৃন্দা উবাচ

ছবি: সুদীপ ভট্টাচার্য।

মঙ্গলবার কৃষ্ণনগরের পোস্ট অফিস মোড়ে তাপস পালের মন্তব্যের বিরুদ্ধে আয়োজিত এক ধিক্কার সভায় এলেন সিপিএম নেত্রী বৃন্দা কারাত। বলেন, “যাঁরা এই ধরনের কথা বলেন তাঁদের জেলে পাঠানো উচিত। মমতা বন্দ্যোপাধ্যায় গুন্ডাদের অক্সিজেন দিচ্ছেন।” এ দিনের ওই সভায় উপস্থিত ছিলেন বহু মহিলা।

করিমপুরে ফুটবল লিগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE