Advertisement
২০ এপ্রিল ২০২৪

রাস্তা বেহাল, অবরোধ

রাস্তা বেহাল। প্রায়শই ছোটখাটো দুর্ঘটনা.ঘটছে। কিন্তু পুরসভার হেলদোল নেই বলে অভিযোগ। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সকাল ৯ টা থেকে চার ঘণ্টা অবরোধ চলল পুরুলিয়া শহরের ৯ নম্বর ওয়ার্ডের কেতিকার কুইরী পাড়ার রাস্তায়।

— নিজস্ব চিত্র।

— নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৫ ০২:৪৮
Share: Save:

রাস্তা বেহাল। প্রায়শই ছোটখাটো দুর্ঘটনা.ঘটছে। কিন্তু পুরসভার হেলদোল নেই বলে অভিযোগ। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সকাল ৯ টা থেকে চার ঘণ্টা অবরোধ চলল পুরুলিয়া শহরের ৯ নম্বর ওয়ার্ডের কেতিকার কুইরী পাড়ার রাস্তায়। পরে পুলিশের হস্তক্ষেপে দুপুর ১টা নাগাদ অবরোধ ওঠে।

কুইরী পাড়ার ওই রাস্তা দীর্ঘদিন ধরেই বেহাল বলে অভিযোগ বাসিন্দাদের। বিশেষ করে বর্ষায় রাস্তা আরও বেহাল হয়ে পড়েছে। রাস্তার মধ্যে খানা-খন্দে জল জমে ডোবার আকার নিয়েছে। বাসিন্দাদের অভিযোগ, ওই রাস্তা দিয়েই কংসাবতী নদী থেকে বালি তুলে ট্রাক্টর চলাচল করায় রাস্তার অবস্থা আরও শোচনীয় হয়ে উঠেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে বালি বোঝাই একটি ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে রাস্তার মধ্যে গর্তে পড়ে জখম হন এক সাইকেল আরোহী। তারপরেই ওই ট্রাক্টরটি আটকে বিক্ষোভ শুরু হয়। স্থানীয় বাসিন্দাদের মধ্যে সুবল ঘোষ, বিজয় কুইরীদের অভিযোগ, ‘‘এমনিতেই রাস্তা বেহাল হয়ে পড়ছে। তার উপরে বালি বোঝাই ভারী ট্রাক্টর চলাচল করায় রাস্তার অবস্থা শোচনীয় হয়ে পড়েছে। পুরসভাকে রাস্তা সংস্কারের দাবি জানিয়ে ফল হয়নি।” ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর পার্বতী বাউরিও স্বীকার করেন, ‘‘রাস্তাটি বেহাল হয়ে পড়ায় স্থানীয় বাসিন্দাদের সমস্যার বিষয়টি জানি। রাস্তা সংস্কারের জন্য পুরসভাকে জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE