Advertisement
২৫ এপ্রিল ২০২৪

টুকরো খবর

বাঁকুড়ার জয়পুরে মা ও শিশুকন্যাকে খুনে ব্যবহৃত রক্তমাখা হাতুড়ি এবং শাবল মিলল ধৃত দম্পতির বাড়ি থেকেই। পুলিশ জানিয়েছে, ধৃত অনিতা চট্টোপাধ্যায় ও তার স্বামী প্রদীপ চট্টোপাধ্যায়কে নিয়ে শুক্রবার রাতে জয়পুরের মাধবপুরে তাদের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। ঘরের ভিতর থেকে হাতুড়ি ও শাবল পুলিশ উদ্ধার করে। জেলা পুলিশ সুপার মুকেশ কুমার শনিবার বলেন, “ধৃতদের বাড়ি থেকে রক্তমাখা হাতুড়ি ও শাবল উদ্ধার হয়েছে। তদন্তের কাজ এগোচ্ছে।”

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৪ ০৩:৪৮
Share: Save:

বাড়ি থেকে উদ্ধার রক্তমাখা হাতুড়ি-শাবল

বাঁকুড়ার জয়পুরে মা ও শিশুকন্যাকে খুনে ব্যবহৃত রক্তমাখা হাতুড়ি এবং শাবল মিলল ধৃত দম্পতির বাড়ি থেকেই। পুলিশ জানিয়েছে, ধৃত অনিতা চট্টোপাধ্যায় ও তার স্বামী প্রদীপ চট্টোপাধ্যায়কে নিয়ে শুক্রবার রাতে জয়পুরের মাধবপুরে তাদের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। ঘরের ভিতর থেকে হাতুড়ি ও শাবল পুলিশ উদ্ধার করে। জেলা পুলিশ সুপার মুকেশ কুমার শনিবার বলেন, “ধৃতদের বাড়ি থেকে রক্তমাখা হাতুড়ি ও শাবল উদ্ধার হয়েছে। তদন্তের কাজ এগোচ্ছে।” সম্পত্তির লোভেই ছোট জা মমতা চট্টোপাধ্যায় ও তাঁর দেড় বছরের মেয়ে অনন্যাকে খুন করে বাড়ির উঠোনের পাতিলেবু গাছের তলায় পুঁতে দেওয়ার অভিযোগ ওঠে ওই দম্পতির বিরুদ্ধে। বুধবার থেকে মমতা ও তাঁর মেয়ে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রামবাসীদের সাহায্যে পুলিশ মাটি খুঁড়ে দেহগুলি উদ্ধার করে। শুক্রবার বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারকের নির্দেশে ওই দম্পতি তিনদিনের পুলিশি হেফাজতে রয়েছে।

পথ দুর্ঘটনায় মৃত্যু দুই বাইকআরোহীর

আত্মীয়ের শব দাহ করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল দুই বাইকআরোহীর। শনিবার দুপুরে বোলপুরের আমারকুটিরের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত দুই যুবকের নাম মণিরাম ওরফে মরিরাম দাস (৩২) ও গৌতম দাস (৩২)। মণিরাম শান্তিনিকেতন লাগোয়া বল্লভপুর ডাঙার এবং গৌতম পাড়ুই থানার বাঁধনবগ্রামের বাসিন্দা। উল্টো দিক থেকে আসা একটি গাড়ির ধাক্কায় মোটরবাইক নিয়ে তাঁরা রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারেন। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

ব্যালট নয়, ভোট এ বার ইভিএমে। যন্ত্রে ভোটদানের খুঁটিনাটি বোঝাতে তাই প্রত্যন্ত এলাকায়

পৌঁছে যাচ্ছেন সরকারি কর্মীরা। শনিবার বাঁকুড়ার রাইপুরে উমাকান্ত ধরের তোলা ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE