৫ বৈশাখ ১৪২১ শনিবার ১৯ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৭.৫°C     সর্বনিম্ন : ২৭.১°C

ভোটের পরেই গোলমাল,
মারধরের নালিশ

নিজস্ব সংবাদদাতা

বামফ্রন্টের পোলিং এজেন্টের বাঁশঝাড় থেকে গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। শুক্রবার সকালে কোচবিহারের তুফানগঞ্জে এমনই অভিযোগ উঠেছে। বক্সিরহাটের শালবাড়ির ১৪১ নম্বর বুথে বামেদের পোলিং এজেন্টের দায়িত্বে ছিলেন সিপিএম কর্মী অতুল সাহা। এ দিন সকালে কয়েকজন তৃণমূল সমর্থক অতুলবাবুর বাড়ি লাগোয়া বাঁশঝাড়ে ঢুকে শতাধিক বাঁশগাছ কেটে নিয়ে যায় বলে অভিযোগ।

১৯ এপ্রিল, ২০১৪

বাগান করা লাভজনক, তাই
বাড়ছে হলদিবাড়ির পেয়ারা চাষ

রাজা বন্দ্যোপাধ্যায়

পেয়ারার চাষ বাড়ছে হলদিবাড়িতে। কৃষি বিশেষজ্ঞদের মতে যে হারে পেয়ারা চাষ বাড়ছে তাতে কয়েক বছরেই উত্তরবঙ্গের চাহিদার সিংহ ভাগ পূরণ করবে হলদিবাড়ির পেয়ারা। এই মুহূর্তে ফলন বেশ ভাল হচ্ছে।

১৯ এপ্রিল, ২০১৪

চুমু-কাণ্ডে উদ্বেগে নিত্যযাত্রী মহিলারা

নিজস্ব সংবাদদাতা

চলন্ত ট্রেনে শ্লীলতাহানির অভিযোগে উদ্বেগে আলিপুরদুয়ার ডুয়ার্স রুটের ট্রেন যাত্রীরা। গত বুধবার আলিপুরদুয়ার থেকে কলকাতাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের একটি সাধারণ কামরায় শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে। অভিযোগ, এক যুবতীর সঙ্গে আলাপ করতে চেয়ে বাধা পেয়ে চলন্ত ট্রেনেই ওই জওয়ান শ্লীলতাহানি করে। সে সময়ে কামরাটিতে বেশি যাত্রী ছিল না বলে জানা গিয়েছে।

১৯ এপ্রিল, ২০১৪

ভোট-সন্ত্রাসের তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা

লোকসভা নির্বাচনের প্রথম দিন ওদলাবাড়ির ধুমসিপাড়ায় তৃণমূল এবং সিপিএমের মধ্যে গোলমালের ঘটনা নিয়ে তদন্ত নেমেছে পুলিশ। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের ওদলাবাড়ি অঞ্চল কমিটির পক্ষ থেকে সিপিএমের ২৭ জন কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অন্য দিকে, ধুমসিগাড়া এলাকার সিপিএমের কৃষকসভার নেত্রী আফিয়া খাতুন তৃণমূল কংগ্রেসের ৭ জনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

১৯ এপ্রিল, ২০১৪

চিত্র সংবাদ

১৯ এপ্রিল, ২০১৪

কাজ বন্ধ সাত দিন, অবরোধ

রাজ্য সড়কে যশোডাঙ্গা পর্যন্ত আট কিমি নতুন রাস্তার কাজ শুরু হয় দেড় মাস আগে। পাথর বিছিয়ে মাটি দিয়ে রোলারও চালানো হয়। কিছু অংশ পাকাও করা হয়। কিন্তু বাকি অংশের কাজ সাত দিন ধরে থমকে রয়েছে বলে অভিযোগ। বাসিন্দারা জানান, কাজ নিয়ে গড়িমসি চলছে। রাস্তার ধুলায় বাড়ি ছেয়ে যাচ্ছে। প্রতিদিন দু’বেলা রাস্তায় জল দেওয়ার নির্দেশ থাকলেও তিনদিন দেওয়া হচ্ছে না।

পড়ুন