Advertisement
২৫ এপ্রিল ২০২৪

খুলবে বিভাগ

গন্ডগোলের জেরে বন্ধ হয়ে গিয়েছে উত্তর দিনাজপুরের একমাত্র পুষ্টি পুনর্বাসন কেন্দ্র। মঙ্গলবার ডালখোলার কেন্দ্রটি পরিদর্শনে যান উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক গৌতম মণ্ডল, উত্তর দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ গৌতম পাল সহ প্রশাসনের আধিকারিকেরা।

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৫ ০১:৫৪
Share: Save:

গন্ডগোলের জেরে বন্ধ হয়ে গিয়েছে উত্তর দিনাজপুরের একমাত্র পুষ্টি পুনর্বাসন কেন্দ্র। মঙ্গলবার ডালখোলার কেন্দ্রটি পরিদর্শনে যান উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক গৌতম মণ্ডল, উত্তর দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ গৌতম পাল সহ প্রশাসনের আধিকারিকেরা। তাঁরা তালা ভেঙে ভিতরে ঢোকেন। স্বাস্থ্যকেন্দ্রটি চালু করার বিষয়ে একটি প্রশাসনিক বৈঠকও হয়। বৈঠকের পর সেখানে একজন চিকিৎসক নিযুক্ত করে বহির্বিভাগের কাজ চালু করলেও চালু করা সম্ভব হয়নি সাধারণ শয্যা ও পুষ্টি বিভাগ। স্বাস্থ্য আধিকারিকেরা সিদ্ধান্ত নিয়েছেন, হাসপাতালের গন্ডগোলের জেরে যা ভাঙচুর হয়েছে তার সংস্কার করা হবে। ধীরে ধীরে পুষ্টি বিভাগ ও সাধারণ বিভাগ চালু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE