Advertisement
২৩ এপ্রিল ২০২৪

বিধায়কদের সমাবেশ

ডুয়ার্সে দীর্ঘ চার মাসেরও বেশি সময় ধরে অচলাবস্থায় থাকা একটি বেসরকারি সংস্থার ১৬টি চা বাগান দ্রুত স্বাভাবিক করার দাবিতে পথে নামছেন বিধায়কেরা। আগামীকাল শনিবার সকাল ১১টা থেকে তরাই, ডুয়ার্স এবং কোচবিহার জেলার বিধায়কেরা বীরপাড়া চৌপথীতে অবস্থান সমাবেশ করবেন। বৃহস্পতিবার সমাবেশের কথা জানান, নাগরাকাটার কংগ্রেস বিধায়ক জোসেফ মু্ন্ডা।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৫ ০২:৪২
Share: Save:

ডুয়ার্সে দীর্ঘ চার মাসেরও বেশি সময় ধরে অচলাবস্থায় থাকা একটি বেসরকারি সংস্থার ১৬টি চা বাগান দ্রুত স্বাভাবিক করার দাবিতে পথে নামছেন বিধায়কেরা। আগামীকাল শনিবার সকাল ১১টা থেকে তরাই, ডুয়ার্স এবং কোচবিহার জেলার বিধায়কেরা বীরপাড়া চৌপথীতে অবস্থান সমাবেশ করবেন। বৃহস্পতিবার সমাবেশের কথা জানান, নাগরাকাটার কংগ্রেস বিধায়ক জোসেফ মু্ন্ডা। তিনি বলেন, ‘‘বাগানগুলির ওপর ৩৫ হাজারের বেশি শ্রমিক এবং ২ লক্ষেরও বেশি মানুষ নির্ভর করেন। বিদ্যুৎ, পানীয় জল, পিএফ, গ্র্যাচুইটি কিছুই মিলছে না সেখানে। চার মাস ধরে বাগান অচলাবস্থা করে রেখেছে কর্তৃপক্ষ। তারা বাগান চালাতে চায় নাকি বিক্রি করে দিতে চাইছে সেটাও স্পষ্ট করছে না। দ্রুত বাগানগুলির পরিস্থিতি স্বাভাবিক করতেই বিধায়কেরা একত্রিত হবেন।’’ জোসেফ জানান, কংগ্রেস-সিপিএমের পাশাপাশি তৃণমূল বিধায়কদেরও সমাবেশে থাকতে অনুরোধ করা হয়েছে। দার্জিলিঙের গোর্খা জনমুক্তি মোর্চার তিন বিধায়ককেও সমাবেশে যোগ দিতে অনুরোধ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE