Advertisement
২০ এপ্রিল ২০২৪

মালদহে বৃদ্ধা খুনে তৃণমূল নেতা গ্রেফতার

মালদহের হরিশচন্দ্রপুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার করা হল এক তৃণমূল নেতাকে। পুলিশ সূত্রে খবর, গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি ওই নেতার। পুলিশের জালে ধরা পড়লেন মালদহের রতুয়া-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ইয়াসিন শেখ।

ধৃত ইয়াসিন শেখ। ছবি: বাপি মজুমদার।

ধৃত ইয়াসিন শেখ। ছবি: বাপি মজুমদার।

নিজস্ব সংবাদদাতা
হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৫ ১৯:০০
Share: Save:

মালদহের হরিশচন্দ্রপুরে বৃদ্ধা খুনের ঘটনায় গ্রেফতার করা হল এক তৃণমূল নেতাকে। পুলিশ সূত্রে খবর, গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি ওই নেতার। পুলিশের জালে ধরা পড়লেন মালদহের রতুয়া-১ পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ ইয়াসিন শেখ। হরিশচন্দ্রপুর থানার ভালুকা পালপাড়ায় জাতীয় সড়কের ধার থেকে গত ২৩ অগস্ট এক বৃদ্ধার গুলিবিদ্ধ দেহ মেলে। এই খুনের ঘটনায় ইয়াসিন জড়িত বলে অভিযোগ।

বৃদ্ধা খুনের তদন্তে নেমে বৃহস্পতিবার ঝাড়খণ্ডের রাজমহল থেকে ঋষিদেব মণ্ডল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, ভাড়াটে খুনি ঋষিদেবকে জেরা করে ইয়াসিনের নাম মিলেছে। এই খুনের জন্য ৯০ হাজার টাকায় রফা হয় বলে জানিয়েছে পুলিশ। জমির দখলকে কেন্দ্র করেই এই খুন বলে জানা গিয়েছে।

পুলিশ জানায়, ঋষিদেব ধরা পড়ার পরেই শুক্রবার গভীর রাতে ইয়াসিন-সহ আরও পাঁচ জন একটি গাড়িতে করে রানিগঞ্জ–মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। মালদহের অতিরিক্ত পুলিশ সুপারের কাছ থেকে ফোনে সে খবর পেয়ে রাত ১২টা নাগাদ রামপুরহাট থানার মনসুবা মোড়ের কাছে রামপুরহাট থানার পুলিশ গাড়ির চালক-সহ সাত জনকে আটক করে। ভোরে হরিশচন্দ্রপুর থানার পুলিশের হাতে তাঁদের তুলে দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর, পঞ্চায়েত নির্বাচনের সময় রতুয়া থানার বাহারুল গ্রামের বাসিন্দা ইয়াসিন শেখ নির্দল হিসাবে জয়ী হয়েছিলেন। পরে তৃণমূলে যোগ দিয়ে পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনে নির্ণায়ক ভূমিকা নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE