Advertisement
১৯ এপ্রিল ২০২৪

রাজ্য খোখোতে থাকছে শিলিগুড়ি

আগামী সপ্তাহে মুর্শিদাবাদের ডোমকলে অনূর্ধ্ব ১৪ রাজ্য খোখো প্রতিযোগিতায় অংশ নিতে ছেলে ও মেয়েদের দুই বিভাগেই যোগ্যতা অর্জন করল শিলিগুড়ি। বৃহস্পতিবার শিলিগুড়ির তরাই স্কুল ময়দানে উত্তরের চার জেলাকে নিয়ে বাছাই পর্বের খেলা হয়েছে। শিলিগুড়ি ছাড়াও জলপাইগুড়ি, কোচবিহার ও উত্তর দিনাজপুরও যোগ দেয়। শিলিগুড়ি দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৫ ০২:৪০
Share: Save:

আগামী সপ্তাহে মুর্শিদাবাদের ডোমকলে অনূর্ধ্ব ১৪ রাজ্য খোখো প্রতিযোগিতায় অংশ নিতে ছেলে ও মেয়েদের দুই বিভাগেই যোগ্যতা অর্জন করল শিলিগুড়ি। বৃহস্পতিবার শিলিগুড়ির তরাই স্কুল ময়দানে উত্তরের চার জেলাকে নিয়ে বাছাই পর্বের খেলা হয়েছে। শিলিগুড়ি ছাড়াও জলপাইগুড়ি, কোচবিহার ও উত্তর দিনাজপুরও যোগ দেয়। শিলিগুড়ি দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছে। ছেলেদের বিভাগে রানার্স কোচবিহার ও মেয়েদের বিভাগে রানার্স জলপাইগুড়িও রাজ্যস্তরের খেলার জন্য যোগ্যতা অর্জন করেছে বলে জানান শিলিগুড়ি জেলা স্কুল ক্রীড়ার সভাপতি মদন ভট্টাচার্য। ৬ থেকে ৮ জুলাই ওই প্রতিযোগিতা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE