Advertisement
২৬ এপ্রিল ২০২৪

স্কুলবাসে ট্রাকের ধাক্কা, তুফানগঞ্জে জখম ১০

স্কুলবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে অন্তত ১০ জন পড়ুয়া জখম হয়েছে। তাদের মধ্যে এক ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক। কোচবিহারের একটি নার্সিংহোমে তার চিকিৎসা চলছে। মঙ্গলবার সকালে ৩১ নম্বর জাতীয় সড়কে তুফানগঞ্জ শহর লাগোয়া বলরামপুর চৌপথীতে ওই দুর্ঘটনা ঘটেছে।

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৫ ০২:০১
Share: Save:

স্কুলবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে অন্তত ১০ জন পড়ুয়া জখম হয়েছে। তাদের মধ্যে এক ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক। কোচবিহারের একটি নার্সিংহোমে তার চিকিৎসা চলছে। মঙ্গলবার সকালে ৩১ নম্বর জাতীয় সড়কে তুফানগঞ্জ শহর লাগোয়া বলরামপুর চৌপথীতে ওই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, কোচবিহারের একটি ইংরেজি মাধ্যম স্কুলের ২০ জন পড়ুয়াকে নিয়ে বাসটি তুফানগঞ্জ থেকে রওনা হয়। বলরামপুর চৌপথী এলাকায় আচমকা একটি ট্রাক বাসটিতে ধাক্কা দেয়। বাসটির পেছনের দিকের জানালার কাচ ও লোহার রড ভেঙে যায়। জখম হন অন্তত ১০ জন পড়ুয়া। তাদের মধ্যে ৫ জনকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। অর্কপ্রিয়া সাহা নামে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর আঘাত গুরুতর হওয়ায় সেখান থেকে কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি করান পরিবারের লোকেরা। এলাকার বাসিন্দাদের অভিযোগ, ট্রাকটি বেপরোয়াভাবে অন্য একটি বাসকে ওভারটেক করার চেষ্টা করছিল। কিন্তু ৩১ নম্বর জাতীয় সড়কটির বেহাল দশার জন্য নিয়ন্ত্রণ হারিয়ে সেটি একই দিক থেকে আসা ওই স্কুলবাসটি ধাক্কা মারে। রাস্তার বেহাল অবস্থার জন্য মাঝেমধ্যে এমন দুর্ঘটনা ঘটছে। কোচবিহারের পুলিশ সুপার রাজেশ যাদব বলেন, “ ট্রাকটি আটক করা হয়েছে। চালককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE