Advertisement
১৮ এপ্রিল ২০২৪

অফিস টাইমে ফের বন্ধ মেট্রো, ভোগান্তি যাত্রীদের

ফের অফিস টাইমে মেট্রো-বিভ্রাট। ফলে, হয়রানির শিকার হতে হল অফিস যাত্রীদের। প্রায় ঘণ্টা দেড়েক পর মেট্রো চলাচল স্বাভাবিক হয়। যান্ত্রিক ত্রুটিক জেরেই এই ঘটনা ঘটেছে বলে মেট্রো কর্তৃপক্ষের দাবি। মেট্রো সূত্রে খবর, বুধবার কবি সুভাষ থেকে দমদমগামী একটি এসি রেক গীতাঞ্জলি স্টেশনে (বাঁশদ্রোণী এলাকা) সকাল ৯ টা ২৫ মিনিট নাগাদ খারাপ হয়ে যায়। গীতাঞ্জলি স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার সময়ে ‘পাওয়ার ট্রিপ’ করে।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৫ ১২:০১
Share: Save:

ফের অফিস টাইমে মেট্রো-বিভ্রাট। ফলে, হয়রানির শিকার হতে হল অফিস যাত্রীদের। প্রায় ঘণ্টা দেড়েক পর মেট্রো চলাচল স্বাভাবিক হয়। যান্ত্রিক ত্রুটিক জেরেই এই ঘটনা ঘটেছে বলে মেট্রো কর্তৃপক্ষের দাবি।

মেট্রো সূত্রে খবর, বুধবার কবি সুভাষ থেকে দমদমগামী একটি এসি রেক গীতাঞ্জলি স্টেশনে (বাঁশদ্রোণী এলাকা) সকাল ৯ টা ২৫ মিনিট নাগাদ খারাপ হয়ে যায়। গীতাঞ্জলি স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার সময়ে ‘পাওয়ার ট্রিপ’ করে। ফলে, গাড়ির চালক আর কোনও ঝুঁকি না নিয়ে ওই স্টেশনেই ট্রেনটিকে থামিয়ে দেন। এর পরে যাত্রীদেরও নেমে যেতে বলা হয়। ঘটনাস্থলে আসেন রেলের ইঞ্জিনিয়াররা। এই সময় মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) থেকে গড়িয়া পর্যন্ত আপ এবং ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকে। তবে টালিগঞ্জ থেকে দমদম পর্যন্ত দু’দিকেই ট্রেন চলাচল স্বাভাবিক ছিল। পৌনে এগারোটা নাগাদ ট্রেন চলাচল পুরোপুরি স্বাভাবিক হয় বলে মেট্রো কর্তৃপক্ষের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro railway kolkata metro railway power trip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE