Advertisement
২৪ এপ্রিল ২০২৪

আগ্নেয়াস্ত্র দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ, ধৃত এক

স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করল তিন দুষ্কৃতী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার রাজবাটি এলাকায়। ওই গৃহবধূর অভিযোগ, স্বামী কর্মসূত্রে বাইরে থাকায় সাড়ে তিন বছরের ছেলেকে নিয়ে অন্যান্য দিনের মতো তিনি বাড়িতে ছিলেন। হঠাত্ই রাত দেড়টা নাগাদ মুখঢাকা অবস্থায় তিন জন দুষ্কৃতী দরজা ভেঙে ঘরে ঢোকে।

ধৃত এক দুষ্কৃতী।

ধৃত এক দুষ্কৃতী।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ মে ২০১৫ ১৪:৩৯
Share: Save:

স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করল তিন দুষ্কৃতী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার রাজবাটি এলাকায়।

ওই গৃহবধূর অভিযোগ, স্বামী কর্মসূত্রে বাইরে থাকায় সাড়ে তিন বছরের ছেলেকে নিয়ে অন্যান্য দিনের মতো তিনি বাড়িতে ছিলেন। হঠাত্ই রাত দেড়টা নাগাদ মুখঢাকা অবস্থায় তিন জন দুষ্কৃতী দরজা ভেঙে ঘরে ঢোকে। ঘরে ঢুকে দুষ্কৃতীরা প্রথমেই আলমারি লক্ষ্য করে গুলি চালায়। তারা ওই গৃহবধূর কোল থেকে ছেলেকেও কেড়ে নেয়। গৃহবধূর অভিযোগ, তাঁর ছেলের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে পর পর তাঁকে ধর্ষণ করে দুষ্কৃতীরা। ধর্ষণের সময়ে ধস্তাধস্তিতে এক দুষ্কৃতীর মুখোশ খুলে গেলে তাকে চিনতে পারেন ওই গৃহবধূ। তাঁর দাবি, ওই দুষ্কৃতী তাঁর স্বামীর পূর্বপরিচিত।

আলমারির দরজায় গুলির দাগ।

বৃহস্পতিবার সকালে শাসন থানায় ঘটনাটি জানিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জন পলাতক। তাদের খোঁজে তদন্ত চলছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “ধর্ষণের অভিযোগ পেয়েছি। এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে তল্লাশি চলছে।”

ছবি: সুদীপ ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE