Advertisement
১৯ এপ্রিল ২০২৪

এন্টালি-কাণ্ডের অভিযুক্তদের ধরার দাবিতে পথ অবরোধ

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৪ ১৭:৩৩
Share: Save:

এন্টালি থানা এলাকার মালিপাড়ায় মাস পাঁচেক আগে একটি বিয়েবাড়িতে জোরে মাইক বাজানো ও অশ্লীল নাচের প্রতিবাদ করায় কুপিয়ে খুন করা হয়েছিল এলাকার এক যুবককে। এত দিন পরেও মূল অভিযুক্তেরা কেউ ধরা না পড়ায় শনিবার সকালে সিআইটি রোড দেড় ঘণ্টা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। অপরাধীদের গ্রেফতার করতে পুলিশ আরও সক্রিয় হবে এই আশ্বাস পাওয়ার পরেই অবরোধ ওঠে।

পুলিশ জানায়, মালিপাড়ার বাসিন্দা চন্দন ঘোষ (২১) খুনের অভিযোগে তাঁরই প্রতিবেশী সুধা দাস নামে এক মহিলা এবং তার সঙ্গী টোটন-সহ তিন জন অভিযুক্ত। ঘটনার পর থেকেই তারা পলাতক। গত ৮ মার্চ রাতে ওই যুবককে কুপিয়ে খুন করা হয়। এ দিন চন্দনের প্রতিবেশীরা পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে পথ অবরোধ করেন। তাঁদের দাবি, পুলিশ অভিযুক্তদের এক জনকেও গ্রেফতার করতে পারেনি। তাঁরা আরও অভিযোগ করেন, যে জায়গায় চন্দনকে খুন করা হয়, তার কাছেই পুলিশি প্রহরা ছিল। তা সত্ত্বেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি। লালবাজারের এক পুলিশকর্তা জানান, অভিযুক্তদের ধরতে ভিন্ রাজ্যেও তল্লাশি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

entally blockade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE