Advertisement
২৫ এপ্রিল ২০২৪

কাশ্মীরে সেনার গুলিতে মৃত এক জঙ্গি

কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে মৃত্যু হল এক জঙ্গির। বৃহস্পতিবার সকালে কূপওয়াড়ার গ্রামের এই ঘটনায় আহত হলেন এক সেনাকর্মীও। পেশোয়ারের সেনা স্কুলে পাক-তালিবান জঙ্গিদের হামলার জেরে সতর্কতা জারি করা হয়েছে ভারতে। জানুয়ারি পর্যন্ত প্রতিটি রাজ্যকে নিরাপত্তা আঁটোসাটো করতে নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।

চলছে গুলির লড়াই। ছবি: পিটিআই।

চলছে গুলির লড়াই। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৪ ১১:২৭
Share: Save:

কাশ্মীরে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে মৃত্যু হল এক জঙ্গির। বৃহস্পতিবার সকালে কূপওয়াড়ার গ্রামের এই ঘটনায় আহত হলেন এক সেনাকর্মীও।

পেশোয়ারের সেনা স্কুলে পাক-তালিবান জঙ্গিদের হামলার জেরে সতর্কতা জারি করা হয়েছে ভারতে। জানুয়ারি পর্যন্ত প্রতিটি রাজ্যকে নিরাপত্তা আঁটোসাটো করতে নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি দেশের জনবহুল এবং গুরুত্বপূর্ণ অঞ্চলগুলির উপরও নিরাপত্তা বাড়ানোর ব্যবস্থা করা হচ্ছে। এরই মধ্যে গোপন সূত্রে কুপওয়াড়ায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পায় ভারতীয় সেনা। সেই মতো বৃহস্পতিবার সকালে শুরু হয় তল্লাশি অভিযান। সূত্রের খবর, জঙ্গিরা সালকোট এলাকায় একটি বাড়িতে লুকিয়ে ছিল। তল্লাশি চলাকালীন সেনাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে জঙ্গিরা। পাল্টা জবাব দেন নিরাপত্তারক্ষীরাও। দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। ভারতীয় সেনার গুলিতে মৃত্যু হয় এক জঙ্গির। এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে আছে কি না তার জন্য বেশ খানিকক্ষণ তল্লাশি চলে। তবে নিহত ওই জঙ্গি কোন গোষ্ঠীর বা কোথা থেকে এসেছিল সে সম্পর্কে সঠিক কোনও তথ্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kashmir encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE