Advertisement
২৫ এপ্রিল ২০২৪

গিরিশ পার্কে বাড়ি ভেঙে মৃত এক

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৪ ১৮:০৭
Share: Save:

শহরে দু’টি পৃথক জায়গায় বাড়ির অংশ ভেঙে পড়ে মৃত্যু হল এক জনের।

প্রথম ঘটনাটি ঘটেছে গিরিশ পার্ক রামমন্দিরের কাছে। শুক্রবার ভোর ৪টে নাগাদ এলাকার একটি তিনতলা বাড়ির ঝুল বারান্দা ভেঙে পড়ে। সেই সময় ফুটপাথে ঘুমোচ্ছিলেন রাজা প্রসাদ ও তাঁর সন্তানসম্ভবা স্ত্রী সীতা প্রসাদ। সীতাদেবী জানান, বাড়ির ওই কংক্রিটের চাঙড় ভেঙে পড়ে তাঁর স্বামীর উপর। তাতেই গুরুতর আহত হন তিনি। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, বেলা সাড়ে ৯টার কিছু পরে মুচিপাড়া থানা এলাকার একটি বাড়ির তিনতলার বারান্দা-সহ ছাদের একাংশ ভেঙে পড়ে। যদিও এ ঘটনায় কেউ হতাহত হননি। বাড়ির এক সদস্য জানান, বিপিন বিহারী দে নামে বাড়ির এক শরিক বাইরে থাকেন। বছরে একবার আসেন, দু’-একদিন থেকে ফের ঘর বন্ধ করে বাইরে চলে যান। তাই বাকি বাড়ির মেরামতি করা হলেও তাঁর দিকে দীর্ঘ কয়েক বছর কোনও কাজ হয়নি। বাড়িটির অছি পরিষদের এক সদস্য কাশীনাথ দে-ও একই অভিযোগ করেছেন। তিনি বলেন, “বাড়িটি প্রায় দেড়শো বছর পুরনো। এই বাড়ির আলাদা ঐতিহ্য রয়েছে। বছরের পর বছর বাড়ির ওই অংশ মেরামতি করতে না দেওয়ার জন্য পরিবারের সদস্য হলেও বিপিনবাবুর বিরুদ্ধে মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের করা হবে।” তবে এ দিন বিকেল পর্যন্ত থানায় কোনও অভিযোগ জমা পড়েনি বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

accident girish park raja prasad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE