Advertisement
১৮ এপ্রিল ২০২৪

গৃহশিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার চেষ্টা ছাত্রীর

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৪ ১২:৩৫
Share: Save:

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁরই গৃহশিক্ষকের বিরুদ্ধে। পূর্ব দিল্লির মান্দাবালি এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, বিষয়টি প্রকাশ্যে আসে গত বৃহস্পতিবার। অভিযুক্ত ওই গৃহশিক্ষককে শনিবার গ্রেফতার করে পুলিশ।

অভিযোগ, বেশ কয়েক দিন ধরেই ওই শিক্ষক ছাত্রীটির মোবাইল ফোনে অশ্লীল ছবি এবং এসএমএস পাঠাতো। মাঝে মধ্যেই তাঁকে নিজের বাড়িতে পড়ানোর নাম করে কম্পিউটারে অশ্লীল ছবি দেখতে বাধ্য করত। এমনকী তাঁকে ধর্ষণও করে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি যাতে জানাজানি না হয় তাঁর জন্য ছাত্রীটিকে অভিযুক্ত শিক্ষক নানা ভাবে হুমকি দিতে থাকে। ভয়ে ও অপমানে ছাত্রীটি বিষাক্ত তরল খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। পুলিশ জানিয়েছে, ওই কিশোরী তাঁর বাবা-মাকে বিষয়টি জানায়। কিশোরীর মোবাইল ফোন থেকে বেশ কিছু অশ্লীল ভিডিও ও এসএমএস পাওয়া যায়। পরিবারের দাবি, গৃহশিক্ষকই ওই ভিডিও ও এসএমএস পাঠিয়েছেন। পুলিশের কাছে কিশোরীর পরিবার গৃহশিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, কিশোরীর মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণ প্রমাণিত হওয়ার পরই অভিযুক্ত গৃহশিক্ষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape suicide attempt girl delhi tutor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE