Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ছত্তীসগঢ়ে নকশাল হামলায় নিহত এক শিক্ষক

ছত্তীসগঢ়ের রাজনন্দগাঁও জেলার কোহকা থানার অন্তর্গত তেরেগাঁওতে নকশাল হামলায় নিহত হলেন এক শিক্ষক। নিহতের নাম রণবীর সালামে (৩০)। তিনি স্থানীয় খণ্ডগাঁও থানার অন্তর্গত একটি সরকারি স্কুলের শিক্ষক। রাজনন্দগাঁওয়ের পুলিশ সুপার সঞ্জীব শুক্ল জানান, প্রায় দশ জন নকশাল রণবীরবাবুর উপর হামলা চালায়। বাজারে ঢুকে তারা হঠাৎই রণবীর সালামেকে নিশানা করে পিস্তল থেকে গুলি চালায়।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ১৫:৪৮
Share: Save:

ছত্তীসগঢ়ের রাজনন্দগাঁও জেলার কোহকা থানার অন্তর্গত তেরেগাঁওতে নকশাল হামলায় নিহত হলেন এক শিক্ষক। নিহতের নাম রণবীর সালামে (৩০)। তিনি স্থানীয় খণ্ডগাঁও থানার অন্তর্গত একটি সরকারি স্কুলের শিক্ষক। রাজনন্দগাঁওয়ের পুলিশ সুপার সঞ্জীব শুক্ল জানান, মঙ্গলবার সন্ধ্যায় প্রায় দশ জন নকশাল রণবীরবাবুর উপর হামলা চালায়। স্থানীয় একটি বাজারে ঢুকে তারা হঠাৎই রণবীর সালামেকে নিশানা করে পিস্তল থেকে গুলি চালায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মহলা অঞ্চলের নকশাল কমান্ডার চিন্টু টাকেম স্থানীয় কিছু সহযোগীকে নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। কিন্তু হঠাৎ কেন রণবীরবাবুকে নিজেদের নিশানা করল নকশালরা, সে বিষয়ে এখনও অন্ধকারে পুলিশ। পুলিশ সুপার জানিয়েছেন, অপরাধীদের সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE