Advertisement
২৪ এপ্রিল ২০২৪

দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধৃত গৃহশিক্ষক

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৪ ১৮:০৩
Share: Save:

দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল তারই গৃহশিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের লুধিয়ানায়। পঙ্কজ অরোরা নামের ওই গৃহশিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

লুধিয়ানার অতিরিক্ত ডিসিপি পরমজিত্ সিংহ পান্নু জানিয়েছেন, পরীক্ষায় ভাল নম্বর পাইয়ে দেওয়ার নাম করে নির্যাতিতা ওই ছাত্রীকে তাঁর কাছে টিউশন নিতে বাধ্য করেন অভিযুক্ত শিক্ষক। এর পর ওই ছাত্রীকে ধর্ষণ করেন এবং অশ্লীল ভিডিও তুলে ছাত্রীটিকে দীর্ঘ দিন ধরে ব্ল্যাকমেল করেন ওই শিক্ষক। ওই পুলিশকর্তা জানিয়েছেন, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে।

অন্য দিকে, পাঠানকোটে এক কিশোরীকে গণধর্ষণ এবং ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল পাঁচ ব্যক্তির বিরুদ্ধে। পাঠানকোট পুলিশ জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে দু’জনকে। পলাতক আরও তিন জন। অশ্লীল ভিডিও’র সাহায্যে ওই কিশোরীকে দীর্ঘ দিন ধরে ব্ল্যাকমেল করত অভিযুক্তেরা। সোনাদানা এবং বহুমূল্য সামগ্রী বাড়ি থেকে আনার জন্য ওই ছাত্রীটির উপর রীতিমতো জোর খাটাত তারা। এই ক্ষেত্রেও ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE