Advertisement
১৯ এপ্রিল ২০২৪

নবান্ন অভিযানে সামিল হবে না এআইটিইউসি

সিটুর সঙ্গে মতানৈক্যের কারণে ট্যাক্সি ধর্মধটে সামিল হলেও নবান্ন অভিযান বাতিল করল এআইটিইউসি। বুধবার এক সাংবাদিক সম্মেলনে এই কথা জানান সিপিআইয়ের শ্রমিক সংগঠন এআইটিইউসি-র সম্পাদক নওলকিশোর শ্রীবাস্তব। সিটু সূত্রের খবর, বাম পরিচালিত সমস্ত ট্যাক্সিচালক ও বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন শুক্রবার, ১৯ ডিসেম্বর ট্যাক্সি ধর্মঘটে সামিল হচ্ছেন। এ ছাড়া হাওড়া স্টেশন থেকে দুপুর ১টা নাগাদ নবান্ন অভিযান করা হবে বলে জানান সিটুর সম্পাদক প্রমোদ ঝা।ঁ কিন্তু এআইটিইউসি ওই নবান্ন অভিযান বাতিল করেছে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৪ ২০:২৪
Share: Save:

সিটুর সঙ্গে মতানৈক্যের কারণে ট্যাক্সি ধর্মধটে সামিল হলেও নবান্ন অভিযান বাতিল করল এআইটিইউসি। বুধবার এক সাংবাদিক সম্মেলনে এই কথা জানান সিপিআইয়ের শ্রমিক সংগঠন এআইটিইউসি-র সম্পাদক নওলকিশোর শ্রীবাস্তব।

সিটু সূত্রের খবর, বাম পরিচালিত সমস্ত ট্যাক্সিচালক ও বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন শুক্রবার, ১৯ ডিসেম্বর ট্যাক্সি ধর্মঘটে সামিল হচ্ছেন। এ ছাড়া হাওড়া স্টেশন থেকে দুপুর ১টা নাগাদ নবান্ন অভিযান করা হবে বলে জানান সিটুর সম্পাদক প্রমোদ ঝা।ঁ কিন্তু এআইটিইউসি ওই নবান্ন অভিযান বাতিল করেছে। ধর্মঘটে সামিল হলেও তাঁদের কোনও প্রতিনিধি নবান্নে যাবেন না বলে জানিয়েছেন শ্রীবাস্তব। কিন্তু কেন?

শ্রীবাস্তব জানান, সিটু তাঁদের সঙ্গে না নিয়ে একতরফা ভাবে সাংবাদিক সম্মেলন করে ধর্মঘটের কথা জানায়। তিনি বলেন, “ধর্মঘট সকল ট্যাক্সিচালকের রুজির প্রশ্ন। তাই যাব। কিন্তু নবান্নে যাব না। আমি অপমানিত বোধ করেছি।” সিটুর তরফে জানানো হয়েছে, সমস্যা দ্রুত মিটিয়ে ফেলা হবে। এআইটিইউসি-কে বাদ দিয়েই নবান্ন অভিযান করা হবে বলে জানান সিটুর এক নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

taxi strike citu aituc nabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE