Advertisement
২৫ এপ্রিল ২০২৪

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, যাদবপুরে গ্রেফতার এক

ফাঁকা মাঠে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ নাগাদ ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকার ঝিলমিলে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সোমনাথ দাস। তাকে শুক্রবার আলিপুর আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, ওই রাতে বছর আটের এক নাবালিকা এলাকারই একটি দোকানে খাবার আনতে গিয়েছিল।

নিজস্ব সংবাদদাতা
যাদবপুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৫ ১২:৩২
Share: Save:

ফাঁকা মাঠে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ নাগাদ ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকার ঝিলমিলে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সোমনাথ দাস। তাকে শুক্রবার আলিপুর আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, ওই রাতে বছর আটের এক নাবালিকা এলাকারই একটি দোকানে খাবার আনতে গিয়েছিল। সেই সময় সোমনাথ তাকে জোর করে পাশের একটি ফাঁকা মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। অনেকটা সময় পেরিয়ে গেলেও ওই নাবালিকা বাড়ি না ফেরায় তার খোঁজ করতে শুরু করে পরিবারের লোকেরা। পরে তাকে রাস্তার পাশ থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনা জানাজানি হওয়ার পর স্থানীয়রাই মারধরের পর সোমনাথকে পুলিশের হাতে তুলে দেন। ডাক্তারি পরীক্ষার জন্য নাবালিকাকে বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape jadavpur child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE