Advertisement
২৬ এপ্রিল ২০২৪

নারকেলডাঙায় দুষ্কৃতীদের গুলিতে জখম ২

উত্সবের দিন সাত সকালে গুলি চালানোর ঘটনা ঘটল খাস কলকাতার বুকে। বৃহস্পতিবার সকাল পৌনে ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে নারকেলডাঙা পোস্ট অফিসের সামনে। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম হন দুই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, এলাকারই বাসিন্দা সেলিম এবং আর এক জন বাইকে চড়ে যাচ্ছিল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৪ ১১:৪৬
Share: Save:

উত্সবের দিন সাত সকালে গুলি চালানোর ঘটনা ঘটল খাস কলকাতার বুকে। বৃহস্পতিবার সকাল পৌনে ৭টা নাগাদ ঘটনাটি ঘটেছে নারকেলডাঙা পোস্ট অফিসের সামনে। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম হন দুই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, এলাকারই বাসিন্দা সেলিম এবং আর এক জন বাইকে চড়ে যাচ্ছিল। সেই সময় ৬-৭ জন দুষ্কৃতী তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিতে জখম হয় সেলিম। হাতে গুলি লাগে তার। পায়ে গুলি লাগে অপর বাইকআরোহীরও। রক্তাক্ত অবস্থায় তাদের নীলরতন সরকার হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে খবর, এলাকার ‘পরিচিত’ দুষ্কৃতী সুরিন্দরপাল সিংহ ওরফে গুগির সঙ্গে সেলিমের দীর্ঘদিনের বিরোধ। এরা দু’জনেই এলাকায় জমি, বাড়ি ব্যবসা করত। গুগির বিরুদ্ধে বেশ কয়েকটি অপরাধমুলক কাজের অভিযোগও রয়েছে। নিজেদের মধ্যে বিরোধের ফলে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান।

ঘটনার পর এলাকা ছেড়েছে গুগি এবং তার অনুগামীরা। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

narkeldunga firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE