Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বাঁকুড়ায় বাস-মোটরভ্যান সংঘর্ষ, মৃত ৬

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। ছবি: শুভ্র মিত্র।

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। ছবি: শুভ্র মিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ জুলাই ২০১৪ ১৪:১৯
Share: Save:

বাঁকুড়ায় যাত্রিবোঝাই বাসের সঙ্গে মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে বাসচালক-সহ ছ’জনের। গুরুতর জখম আরও ন’জন। শনিবার ভোর সাড়ে ৬টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার হামারহাতি গ্রামের কাছে। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন পান অধিকারী (২১), উত্তম গড়াই (৪০), বাস চালক রাজু রায় (৪০), বন্দনা বাগদী (৩৪), টোটন দাস(২৭) ও রাশি বাগদী (২)। মৃতেরা পানাগড় ও সোনামুখীর বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এ দিন ভোরে বাঁকুড়ার সোনামুখী থেকে দুর্গাপুর যাচ্ছিল যাত্রিবোঝাই ওই বাসটি। পথে বেলিয়াতোড় ও সোনামুখীর মাঝামাঝি হামারহাতি গ্রামের কাছে উল্টো দিক থেকে আসা একটি মোটরভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় বাসটির। পুলিশ জানায়, বাসে ১৫ জন যাত্রী ছিলেন। ভ্যানের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি নেমে যায় পাশের নিচু জমিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসচালকের। বাকি যাত্রীদের বিষ্ণুপুর মেডিক্যাল কলেজে নিয়ে গেলে তাঁদের মধ্যে পাঁচ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। গুরুতর জখম অবস্থায় বাকি দশ জনকে নিয়ে যাওয়া হয় বাঁকুড়া মেডিক্যাল কলেজে। সেখানেই দুপুরের দিকে মৃত্যু হয় রাশি বাগদী নামে এক শিশুর। রাশির বাড়ি সোনামুখীর বাবুপাড়া এলাকায়। দুর্ঘটনায় মৃতদের মধ্যে রাশির মা-ও রয়েছেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ। ঘাতক ভ্যানটিকে আটক করা হয়েছে। তবে ভ্যানচালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bankura accident motor van bus sonamukhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE