Advertisement
১৮ এপ্রিল ২০২৪

মুম্বইয়ে জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত ১১, আহত ১৭

ভোরের আলো ফুটতে না ফুটতেই জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু সহ-১১ জনের। আহত অন্তত ১৭। সোমবার ভোর ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের পালঘর জেলার কাছে আচ্ছড়ে। পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে উত্তর মুম্বই থেকে প্রায় ৮৭ কিলোমিটার দূরে পালঘরের কাছে মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কে একটি টেম্পোর সঙ্গে বেসরকারি বাসের সংঘর্ষ ঘটে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ মে ২০১৫ ১৬:৩৪
Share: Save:

ভোরের আলো ফুটতে না ফুটতেই জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশু সহ-১১ জনের। আহত অন্তত ১৭। সোমবার ভোর ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের পালঘর জেলার কাছে আচ্ছড়ে।

পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে উত্তর মুম্বই থেকে প্রায় ৮৭ কিলোমিটার দূরে পালঘরের কাছে মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কে একটি টেম্পোর সঙ্গে বেসরকারি বাসের সংঘর্ষ ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টেম্পোটি মুম্বই থেকে সুরাতের দিকে যাচ্ছিল। জাতীয় সড়কের উপরে একটি ডিভাইডারে ধাক্কা মেরে প্রথমে নিয়ন্ত্রণ হারায় টেম্পোটি। সে সময় উল্টো দিক থেকে ওই বাসটি আসছিল। টেম্পোর সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জেলা পুলিশের জনসংযোগ আধিকারিক মনোজ লাহাঙ্গে জানিয়েছেন, দুর্ঘটনায় একটি শিশু ছাড়াও ছয় জন পুরুষ ও চার জন মহিলার মৃত্যু হয়েছে। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতদের সনাক্তকরণের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai acciden NH8 thane police post mortem
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE