Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সারদা নিয়ে বুধবার রায় দিল না সুপ্রিম কোর্ট

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ১৮:০৫
Share: Save:

সারদা কাণ্ড নিয়ে বুধবার কোনও রায় শোনাল না সুপ্রিম কোর্ট। তবে খুব শীঘ্রই এই মামলার রায় ঘোষণা করা হবে বলে জানিয়েছে শীর্ষ আদালত।

দিনের শুরুতেই আদালতে সারদা মামলাটি ওঠে। অসম, ওড়িশা এবং ত্রিপুরার পক্ষ থেকে আদালতকে জানিয়ে দেওয়া হয়, সিবিআই তদন্তে তাদের কোনও আপত্তি নেই। পাশাপাশি পশ্চিমবঙ্গের সরকারি আইনজীবী আদালতকে জানিয়ে দেন, রাজ্য ইতিমধ্যেই বিশেষ তদন্তকারী দল (সিট)কে দিয়ে তদন্ত শুরু করেছে। তাদের তদন্ত বেশ কিছুটা এগিয়েছে বলেও আদালতকে জানান তিনি। শুধু তাই নয়, সারদা কাণ্ডে তদন্তের জন্য সিবিআইয়ের কোনও প্রয়োজন নেই বলেও রাজ্যের পক্ষ থেকে এ দিন জানানো হয়।

রাজ্য রাজনীতির চোখ এ দিন রাজধানীর এই শীর্ষ আদালতের দিকেই ছিল। সর্বোচ্চ আদালত সিবিআই তদন্তের নির্দেশ দেয় কি না আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল সেই আলোচনাই। প্রথম অধিবেশনের পর আদালত এ দিন দুপুর দুটোয় বসে। তখন বিচারপতিরা জানিয়ে দেন, খুব শীঘ্রই এই মামলার রায় শোনানো হবে। সারদা কাণ্ড শুধু একটি রাজ্যের বিষয় নয়, অনেকগুলি রাজ্যই এই কাণ্ডে প্রভাবিত হয়েছে। এমনকী এই ঘটনার একটা আন্তর্জাতিক প্রেক্ষাপটও রয়েছে বলে আদালত মনে করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE