বিগ বস-এর ঘরে তাঁকে কেউই তেমন একটা পছন্দ করত না! ‘বিগ বস’ সলমনও তাঁর মিথ্যা ভাষণ এবং অদ্ভুত আচরণে অসন্তুষ্ট ছিলেন। শেষমেশ বিগ বস-এর ঘর থেকে বিতাড়িত হলেন এই শো-এর অন্যতম প্রতিযোগী স্বঘোষিত ‘গডম্যান’ স্বামী ওম। কিন্তু বিগ বসের ঘর থেকে বিতাড়িত হয়েই সোজা শো-এর সঞ্চালক সলমন খানের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য ছুড়ে দিলেন তিনি। সলমনকে ‘আইএসআই এজেন্ট’ এবং আন্ডার ওয়ার্ল্ড ডনেদের বন্ধু বলে আক্রমণ করেছেন তিনি। শুধু তাই নয় স্বামী ওমের আরও অভিযোগ, বিগ বস-এর ঘরে তাঁকে মাদক মেশানো খাবার দিয়েছিলেন সলমন! কিন্তু বিগ বস থেকে কেন বিতাড়িত হলেন তিনি আর কেনই বা সলমনের বিরুদ্ধে এই অভিযোগ আনলেন তিনি?

আসলে, এই শো-এর প্রথম দিন থেকেই মহিলাদের সম্পর্কে নানান আপত্তিকর, অপমানজনক মন্তব্য করেছেন স্বামী ওম। এই শো-এর আর এক প্রতিযোগী বাণীর সঙ্গে তাঁর ঝামেলা প্রায় লেগেই থাকতো। কিন্তু সম্প্রতি যা করেছেন স্বামী ওম তাতে বাক্‌রুদ্ধ হয়ে গিয়েছেন বিগ বস-এর সকল প্রতিযোগী, সঞ্চালক এবং এর অসংখ্য দর্শক।


স্বামী ওমের সঙ্গে সলমন খান।

স্বামী ওম একটি মগে প্রস্রাব করে তা ছিটিয়ে দেন বাণীর গায়ে! বিগ বস-এ প্রতিযোগীদের মধ্যে হাতাহাতি, গালিগালাজ, বাদানুবাদ দেখলেও এমন জঘন্য দৃশ্য আগে কখনও দেখেনি জনপ্রিয় এই রিয়ালিটি শো-এর দর্শক। এর পরই বিগ বস-এর ঘর থেকে তাঁকে বের করে দেওয়া হয়। অনেকেই মনে করছেন সেই আক্রোশেই শো-এর সঞ্চালক সলমন খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করছেন স্বামী ওম। যদিও এ প্রসঙ্গে সলমনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন...
এই অবতারে আগে কখনও দেখেছেন মাধবনকে?