দীর্ঘ দাম্পত্যের শেষে কয়েক মাস আগেই অধুনার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে ফারহান আখতারের। তারপরই শ্রদ্ধা কপূরের সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। সেই গসিপকেই যেন আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন ফারহান স্বয়ং।

কী ভাবে জানেন?

আরও পড়ুন, ইশ! বলিউডে পৌঁছেও ফিরে আসতে হল মিমিকে

রবিবার ছিল ফাদার্স ডে। বিভিন্ন ভাবে বাবাকে শ্রদ্ধা জানিয়েছেন অনেকেই। সেই ট্রেন্ড থেকে বাদ যাননি সেলেবরাও। সোশ্যাল মিডিয়ায় বাবাকে শ্রদ্ধা জানিয়েছেন অনেকে। কিন্তু ফারহান আখতার ব্যতিক্রমী। তাঁর টুইটে বাবা জাভেদ আখতারের কোনও উল্লেখ নেই, বরং শ্রদ্ধার বাবা শক্তি কপূরকে হ্যাপি ফাদার্স ডে উইশ করেছেন নায়ক! সেটা দেখেই বি-টাউনের একটা বড় অংশের প্রশ্ন, যে গুঞ্জন রটেছিল তা কি কিছুটা হলেও সত্যি?

আসলে শ্রদ্ধা টুইটারে একটি শর্ট ফিল্ম শেয়ার করেছেন। ফারহানের ভাবনায় তৈরি শর্ট ফিল্মটি তাঁর ‘মর্দ’ ক্যাম্পেনের অঙ্গ। নায়িকা বিদ্যা বালন ও তাঁর বাবা পি আর বালনকে নিয়ে তৈরি ছবিটি ফাদার্স ডে-র দিন সকলের দেখা উচিত বলে মনে করেন শ্রদ্ধা। ছবিটি দেখে অনুপ্রাণিত শ্রদ্ধা জানিয়েছেন, তাঁর বাবাও অনেকটা ছবিতে যেমন দেখানো হয়েছে তেমনই।

এর উত্তরেই টুইটে ফারহান লিখেছেন, তাঁর তরফ থেকে যেন শক্তি কপূরকে ফাদার্স ডে-র উইশ জানিয়ে দেন শ্রদ্ধা। তাঁর ভিডিও শেয়ার করার জন্য ধন্যবাদও জানিয়েছেন। ঠিক এখানেই উঠেছে প্রশ্ন। শ্রদ্ধার সঙ্গে বিশেষ সম্পর্কের জেরেই কি শক্তি কপূরকে ফাদার্স ডে-তে উইশ করলেন ফারহান? প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই।