এক সময় তাঁদের বন্ধুত্ব নিয়ে বহু চর্চা হত বলিউডে। তাঁদের বন্ধুত্ব এখনও আছে কিনা, তা নিয়েও চর্চা কম নয়। তাঁরা হলেন পরিচালক কর্ণ জোহর এবং অভিনেত্রী কাজল। সম্প্রতি এই ফ্রেন্ডশিপ নিয়ে ফের প্রশ্নচিহ্ন উঠল ইন্ডাস্ট্রিতে।

ঘটনার সূত্রপাত গত ৭ ফেব্রুয়ারি। সে দিনই ছিল কর্ণের যমজ সন্তান যশ এবং রুহির প্রথম জন্মদিন। প্রথম সারির প্রায় সব বলি সেলেব হাজির থাকলেও সেই অনুষ্ঠানে দেখা যায়নি কাজলকে। আর তা নিয়েই উঠছে প্রশ্ন।

কোনও মহল বলছে, কাজলের সঙ্গে কর্ণের সম্পর্ক এতটাই তলানিতে এসে ঠেকেছে যে, কাজলকে নাকি নিমন্ত্রণই করেননি তিনি। আবার কোনও মহলের মত, নিমন্ত্রণ পেলেও তা এড়িয়ে গিয়েছেন কাজল। কিন্তু আসল ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, বাবা কর্ণের এক বছর! যশ ও রুহির নানা মুডের ছবি

মিড ডে-র খবর অনুযায়ী, ওই দিন প্রদীপ সরকারের ‘এলা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন কাজল। সে কারণেই নাকি কর্ণের পার্টিতে যেতে পারেননি তিনি। প্রফেশনাল কমিটমেন্টের ব্যাপারে বরাবরই খুব কড়া নায়িকা।

তবে বলি মহলের কোনও কোনও সূত্র বলছে, কাজল-কর্ণের ২৫ বছরের বন্ধুত্বে ভাঙন ধরেছে আগেই। কয়েক মাস আগে কর্ণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’-এ একই দিনে মুক্তি নিয়ে বিবাদ তৈরি হয়। তা এখনও মেটেনি বলেই মনে করছেন কোনও কোনও মহল।

আরও পড়ুন, ‘জীবনে কত প্রেমিকাকে যে না বলতে হয়েছে…’

যদিও কর্ণের পার্টিতে কেন যাননি, তা নিয়ে কাজল নিজে মুখ খোলেননি। আর কর্ণও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। তা হলে বন্ধুত্বে ফাটলের সংজ্ঞাটাই কি ধরে নেওয়া হবে?

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন