কপিল শর্মার সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। সদ্য ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়ার খবর সামনে এসেছে। এ বার ভাঙন ধরল তাঁর ব্যক্তিগত সম্পর্কেও। শোনা যাচ্ছে, বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গে নাকি ব্রেকআপ হয়েছে কপিলের। আর তার জন্য দায়ী কপিলেরই এক মহিলা সহকর্মী!

আরও পড়ুন, কপিল শর্মার হবু পত্নী গিন্নি আসলে কে?

ডিএনএ-এর খবর অনুযায়ী, কপিলের সঙ্গে নিজের সম্পর্কের কথা ওই সহকর্মী ‘দ্য কপিল শর্মা শো’-এর টিম মেম্বারদের মধ্যে ছড়িয়ে দেন। কপিল যদিও গিন্নির সঙ্গে নিজের সম্পর্কের কথা সকলকে বলেছেন। অভিযোগ, কপিলের ওই সহকর্মী উদ্দেশ্যপ্রণোদিত ভাবে গিন্নির দিক থেকে কপিলের নজর ঘোরাতে চেয়েছিলেন। কপিলের সঙ্গে ওই সহকর্মীর সম্পর্ক অবশ্য বেশ গভীর। ওঁর বিরুদ্ধে কোনও কথাই নাকি কপিল সহ্য করতে পারতেন না। গিন্নির সঙ্গে সম্পর্ক ভাঙার পর এই সহকর্মীর সঙ্গে কি নতুন সম্পর্কে জড়িয়েছেন কপিল? সে বিষয়ে এখনও পর্যন্ত অবশ্য মুখ খোলেননি কপিল।

আরও পড়ুন, লন্ডনে গিয়ে কীসের প্রেমে পড়লেন শুভশ্রী?

চলতি বছরের মার্চ মাস নাগাদ পেশায় ব্যবসায়ী গিন্নির সঙ্গে দর্শকদের সোশ্যাল মিডিয়ায় আলাপ করিয়ে দেন কপিল। গিন্নির সঙ্গে একটি ছবি শেয়ার করে কপিল টুইট করেছিলেন, ‘ও আমার বেটার হাফ বলব না। বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিন্নি তোমাকে ভালবাসি। সকলে ওকে স্বাগত জানান।’ বলি মহলে কপিল ও গিন্নির ব্রেকআপ নিয়ে জোর জল্পনা চলছে। আদৌ কি তা সত্যি? নাকি এর নেপথ্যে লুকিয়ে অন্য কোনও গল্প?

এই টুইটের মাধ্যমেই গিন্নির সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন কপিল।