সাম্প্রতিক অতীতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকাতেও দেখা গিয়েছে তাঁকে। ২০১৭-র ‘গোল্ডেন গ্লোব’-এর পুরস্কার মঞ্চে উপস্থাপকের ভূমিকাতেও দেখা গেল। কিন্তু, আপাতত সামনে আসা ‘বেওয়াচ’-এর কোনও পোস্টার বা টিজারেই প্রিয়াঙ্কার তেমন বলিষ্ঠ ভাবে নজরে আসেনি। ডয়েন জনসন, আলেকজান্দ্রা দাদ্দারিওর উপস্থিতি যথেষ্ট উত্তাপ ছড়ালেও ২ মিনিটের ট্রেলারে প্রিয়ঙ্কার উপস্থিতি মাত্র ১ সেকেন্ডের!

আরও পড়ুন

অনেকদিন বাদে কড়া অ্যাকশন দৃশ্যে বাজিমাত করবেন শাহরুখ

এই ঘটনায় বেজায় অখুশি হন প্রিয়ঙ্কার অসংখ্য ভক্ত। মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনা হয় এ নিয়ে। অনেকেই বলতে থাকেন, ছবিতে নাকি মুখ্য নেগেটিভ চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা! চিত্রনাট্যে বেশ খানিকটা জায়গা রয়েছে শুধু তাঁরই জন্য। কিন্তু ছবির প্রচারের মুখ হিসেবে তিনি কোথায়! তাই ‘বেওয়াচ’-এর প্রথম ট্রেলারটি দেখার পর খুব হতাশ হয়েছিলেন অনেকেই।

কিন্তু, এ বার প্রিয়ঙ্কার ভক্তদের জন্য সুখবর! ‘বেওয়াচ’-এর দ্বিতীয় ট্রেলারটিতে বেশ দাপুটে মেজাজেই দেখা গেল প্রিয়ঙ্কা চোপড়াকে। একটি নাইট ক্লাবের মালকিন ভিক্টোরিয়া লিড্‌সের ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রিয়ঙ্কার অসংখ্য ভক্তদের দেড় মিনিটের এই নতুন ট্রেলারটি হয়তো বেশ ভালই লাগবে! আসুন দেখে নেওয়া যাক ‘বেওয়াচ’-এর নতুন কয়েক ঝলক।