বর্ষবরণের রাত রণবীর কী ভাবে কাটিয়েছেন, কাউকেই জানতে দেননি। তবে বালি দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন আলিয়া। নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ‘হলিডে’র ছবি। তবে নতুন বছর পড়তেই কাজে মন দিলেন বলিউডের দুই শীর্ষস্থানীয় অভিনেতা।

শুরু হয়ে গেল পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী প্রোজেক্ট ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং। ইতিমধ্যেই দুই অভিনেতা উড়ে গিয়েছেন ইজরায়েলে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর,সেখানেই নাকি‘ব্রহ্মাস্ত্র’র প্রথম পর্বের শুটিং করবেন রণবীররা।

ইতিমধ্যেই ইজরায়েলে রণবীর ও আলিয়ার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীরের একটি ফ্যান ক্লাব টুইটারে শেয়ার করেছে দুই অভিনেতার ফ্যানেদের সঙ্গে সাক্ষাতের বেশ কয়েকটি ছবি। একটি রেস্তোরাঁয় রণবীর ও আলিয়া দু’জনেই ফ্যানেদের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন।

ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডের একেবারেই নতুন জঁরের একটি ফিল্ম। এই ছবিতে অ্যাডভেঞ্চারের সঙ্গে ফ্যান্টাসির মিশেল রয়েছে। ছবির নামের পিছনে রয়েছে, প্রাচীন ভারতের শক্তি-সম্পদ এবং রাজকীয় ইতিহাস।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

এই ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন রণবীর ও আলিয়া। একই সঙ্গে ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। রণবীর-আলিয়াও জীবনে প্রথম বিগ বি’র সঙ্গে অভিনয় করবেন।

আরও পড়ুন, শ্রীলঙ্কায় জমিয়ে ছুটি কাটাচ্ছেন দিশা, সঙ্গী কে জানেন?

আরও পড়ুন, জানুয়ারিতে বলিউডের কোন কোন ছবি দেখবেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২০১৯ সালের ১৫ অগস্ট মুক্তি পেতে পারে এই ছবি।