প্রিয় কার্টুনের মুখ আঁকা জামা। সাইকেল। খেলনা। ডিজাইনার নার্সারি। নাকি নতুন কোনও হলিডে প্ল্যান? গেস করুন তো তৈমুরকে শিশু দিবস উপলক্ষে কী উপহার দিয়েছেন সইফ? না, ওই সব খেলনা-জামা-ডিজাইনার নার্সারি-টার্সারি নবাব পরিবারে জাস্ট ব্যাকডেটেড। তৈমুরের উপহার একেবারে ‘হটকে’।

আরও পড়ুন, বিয়েবাড়িতে ঐশ্বর্যা-অভিষেক, সঙ্গে কারা ছিলেন জানেন?

আরও পড়ুন, অমিতাভের নাতনি নভ্যার পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোমবার একটি চেরি লালরঙা এসআরটি জিপ কিনেছেন বলিউডের ‘নবাব’ সইফ আলি খান। ইন্ডিয়া টুডে’র খবর অনুযায়ী,সাংবাদিকরা সইফের কাছে জানতে চায় কাকে এই গাড়িটিতে প্রথম চড়াবেন তিনি।সইফের  জবাব, তৈমুর। সইফ বলেছেন, ‘‘এই গাড়িটিতে পিছনে একটি বেবি সিটও রয়েছে। তৈমুর প্রথম এই গাড়িতে চড়বে।’’

এই গাড়িটিই তৈমুরের জন্য কিনেছেন সইফ। ছবি: যোগেন শাহের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

এর পরই সইফের কাছে জানতে চাওয়া হয়, চিলড্রেন’স ডে-তে তৈমুরকে কী উপহার দেবেন তিনি। সইফ জানান, হয়তো গাড়িটিই উপহার দিয়ে দিতে পারি। এর পরই সইফ বলেন, ‘‘এই রংটা তৈমুরের পছন্দ হবে। এই গাড়িটা তৈমুরের জন্য রেখে দেব।’’

আগামী ২০ ডিসেম্বর এক বছর পূর্ণকরবে তৈমুর। তা নিয়ে ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, করিনা নাকি একেবারে এলাহি থিম পার্টির আয়োজন করছেন। তার ঠিক আগেই জীবনের প্রথম শিশু দিবসে এমন এলাহি এসআরটি জিপ! বাজারে এই গাড়িটির দাম অন্তত এক কোটি তিরিশ লক্ষ টাকা।

ছোট্ট তৈমুর এ সব বুঝবে কিনা জানা নেই, তবে সইফ যে এক কথায় সন্তানকে প্যাম্পার করার নজির তৈরি করেছেন, সেটা কিন্তু বলাই যায়।