মায়ের হোটেলের গ্র্যান্ড ওপেনিং। আর তাতে স্পটলাইট কাড়লেন মেয়ে। কথা হচ্ছে শাহরুখ পত্নী গৌরী খান ও মেয়ে সুহানার। পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান-সহ বলিউডের তাবড় অভিনেতা-অভিনেত্রী। ফ্যাশন সেন্স নিয়ে যাঁরা ইতিমধ্যেই খবরের শিরোনামে এসেছেন, তাঁরাও এ দিন ফিকে হয়ে পড়েছিলেন সুহানা খানের কাছে। অরেঞ্জ রঙের শর্ট ব্যান্ডেজ ড্রেসে এক্কেবারে বলিউড ডিভা দেখাচ্ছিল টিনএজের উপকণ্ঠে দাঁড়ানো সুহানা।

আরও পড়ুন, জন্মদিনে মেয়ে সুহানাকে সারপ্রাইজ দিলেন গৌরি

রবিবার মুম্বইয়ের বান্দ্রা এলাকায় উদ্বোধন হল আর্থ লাউঞ্জ বারের। এই হোটেলটির ইন্টিরিয়র ডিজাইন করেছেন গৌরী খান। সেই উপলক্ষ্যে একটি বড়সড় পার্টির আয়োজন হয়েছিল। বি টাউনের বহু পরিচিতই গিয়েছিলেন পার্টিতে। অনিল কপূর, ফারহা খান, সিদ্ধার্থ মলহোত্র, অর্জুন কপূর, জ্যাকলিন, মালাইকা থেকে আলিয়া। আর ফাদার্স ডে-র দিনে মায়ের জমকালো পার্টিতে বাবা শাহরুখের হাত ধরে পৌঁছেছিলেন মেয়ে সুহানাও। ফ্যাশন জগতের স্টলওয়ার্টসদের মধ্যে শাহরুখ অন্যতম। কিন্তু এ দিন রাতে সব ক্যামেরাই তাক করেছিল সুহানাকে।

সিনে দুনিয়ার খবর অনুযায়ী খুব শীঘ্রই বলিউডে অভিষেক হবে সুহানার। এ দিনের ক্যামেরা ফেসিং যেন নতুন জার্নির আগে ঝালিয়ে নেওয়ার মতোই মনে হচ্ছিল।

Designed To Impress ... ARTH...the latest dining destination in Bandra #gaurikhandesigns@arthmumbai

A post shared by Gauri Khan (@gaurikhan) on