বলিউড এবং ক্রিকেট দুনিয়ায় এখন তাঁরা সবচেয়ে আলোচিত কাপল। বিয়ের পর যেন জুটির জনপ্রিয়তা আরও বেড়ে গিয়েছে।

ইতালির তাস্কানিকে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। এর পর দেশে ফিরে দু’টি জমকালো রিসেপশন পার্টি দিয়েছেন দিল্লি ও মুম্বইতে।

প্রেম পর্বের শুরু থেকেই সম্পর্ক নিয়ে মুখচোরা অনুষ্কা। তবে বিরাট বরাবরই খুল্লমখুল্লা। তা সে সেঞ্চুরি করে প্যাভিলিয়নে দাঁড়িয়ে থাকা অনুষ্কাকে ফ্লাইং কিস ছোড়া হোক, কিংবা হানিমুনে গিয়ে ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখা, ‘এক এবং অদ্বিতীয়’।

হ্যাঁ, ভাবছেন তো, কী রোম্যান্টিক ভারতীয় ক্রিকেটের অধিনায়ক? না, এখানেই শেষ নয়। তাঁর রোম্যান্টিকতার আরও বড় উদাহরণ রয়েছে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

দক্ষিণ আফ্রিকার সঙ্গে টেস্ট সিরিজ খেলতে আপাতত কেপটাউনে রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট দল। ৫ জানুয়ারি থেকে পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ছ’টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ।

সেখানেই বিরাটের প্র্যাকটিস সেশনের পর ফ্যানেদের সঙ্গে সাক্ষাতের দু’টি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাবছেন তো এই ছবিগুলি কেন ভাইরাল হল?

ভাল করে দেখুন। বিরাটের গলায় ঝোলানো রয়েছে তাঁর বিয়ের আংটি। দু’টি ছবিতেই স্পষ্ট, বিরাটের গলায় একটি চেনের সঙ্গে ঝুলছে অনুষ্কার দেওয়া আংটি।

আরও পড়ুন, কেপটাউনের রাস্তায় বিরুষ্কার সঙ্গে ‘হঠাত্ দেখা’ হল কার?

আরও পড়ুন, বছরের শেষ সন্ধ্যায় কী করলেন বিরাট-অনুষ্কা?

আসলে, প্র্যাকটিসের সময় গ্লাভস পরলে আংটি খুলে রাখতে হয়। কিন্তু সদ্য বিয়ে করা বিরাট অনুষ্কার দেওয়া আংটি কোনও মতেই কাছছাড়া করতে রাজি নন। সে কারণেই এমন অভিনব আইডিয়া বের করেছেন তিনি।