Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএলে ছ’ম্যাচের স্মৃতি নিয়েই দেশে ফিরছেন অ্যান্ড্রু তাই

আইপিএল থেকে ছিটকে গেলেন অ্যান্ড্র তাই। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের সময় ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পান গুজরাত লায়ন্সের এই পেসার। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অ্যান্ড্রু তাই। ছবি: পিটিআই।

অ্যান্ড্রু তাই। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৭ ২২:০১
Share: Save:

আইপিএল থেকে ছিটকে গেলেন অ্যান্ড্র তাই। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের সময় ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পান গুজরাত লায়ন্সের এই পেসার। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দেখা যায় তাঁর হাতের হাড় সরে গিয়েছে। এই চোট সারিয়ে ফিরতে ফিরতে আইপিএল শেষ হয়ে যাবে। যে কারণে তাঁর আর আইপিএল-এ খেলার সম্ভাবনা নেই বললেই চলে। তাই বলেন, ‘‘হাতের জয়েন্ট খুলে যাওয়া অবস্থায় অনেকক্ষণ ছিল। হাসপাতালে যাওয়ার পর ডাক্তাররা সেটা সেট করেন। চোটের পরিমাণ কতটা সেটা এখনও নির্ধারিত করা যায়নি। কয়েকদিনের মধ্যেই আমি বাড়ি ফিরে যাব। কতদিনে সুস্থ হব জানি না তবে আশা করছি সেই সময়টা দীর্ঘ হবে না।’’

আরও খবর: দিল্লিকে ১০ উইকেটে হারাল পঞ্জাব

হতাশ তাই বলে, ‘‘আমার জন্য টুর্নামেন্ট শেষ। এটা দুর্ভাগ্যজনক। আমি আইপিএল দারুণ উপভোগ করছিলাম। আমি খুব হতাশ। দলের সকলেই আমার খুব খেয়াল রাখছে। ফ্যানসরাও এখানে অসাধারণ। সবার থেকে যা পেয়েছি সেটা অবিশ্বাস্য। আশা করছি পরের বছর খেলতে পারব।’’ দলের তরফে জানানো হয়েছে, একজন ম্যাচ উইনারকে এ ভাবে হারানোটা দলের জন্য বড় ক্ষতি। ছ’ম্যাচে ১২টি উইকেট নিয়েছেন তাই। প্রথম ম্যাচেই ১৭ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি। পরিবর্তের কথা এখনও কিছু ঘোষণা করেনি গুজরাত লায়ন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andrew Tye Cricketer Cricket IPL 2017 IPL 10
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE