Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

নতুন মাইলস্টোনে ডেভিড ওয়ার্নার

আরও একটি পালকের সংযোজন ডেভিড ওয়ার্নারের মুকুটে। প্রথম বিদেশি ক্রিকেটার হিসাবে আইপিএলে ৪০০০ রানের মাইলস্টোন ছুঁলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ মে ২০১৭ ০৪:৫৫
Share: Save:

আরও একটি পালকের সংযোজন ডেভিড ওয়ার্নারের মুকুটে। প্রথম বিদেশি ক্রিকেটার হিসাবে আইপিএলে ৪০০০ রানের মাইলস্টোন ছুঁলেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক। বুধবার আইপিএলের কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৩৫ বলে ৩৭ রানের ইনিংস খেলে এই কৃতিত্বের অধিকারী হন এই অস্ট্রেলিয়ান।

আইপিএল কেরিয়ারে এখনও পর্যন্ত ১১৪টি ম্যাচ খেলেছেন ডেভিড। ২০০৯ সালে দিল্লির জার্সিতে আইপিএল সার্কিটে আত্মপ্রকাশ করেন ওয়ার্নার, এরপরটা ইতিহাস। ১১৪টি ম্যাচ খেলে ডেভিড ওয়ার্নারের মোট রান ৪০১৪, গড় ৪০.৫৪। আইপিএলে সর্বাধিক শতরান ও অর্ধশতরানের মালিকও তিনি। ওয়ার্নারের ঝুলিতে আছে ৩টি শতরান এবং ৩৬টি অর্ধশতরান।

তবে বিদেশিদের মধ্যে ৪০০০ মাইলস্টোনে ডেভিড প্রথম হলেও, এই গণ্ডি ইতিমধ্যে টপকেছেন সুরেশ রায়না(৪৫৪০), বিরাট কোহালি(৪৪১৮), রোহিত শর্মা(৪১৫৭)এবং গৌতম গম্ভীর(৪০৮৮)।

বিদেশিদের মধ্যে ওয়ার্নারের পরেই আছে ক্রিস গেইল(৩৬২৬)এবং এবি ডেভিলিয়ার্স(৩৪৭৩)।

আরও পড়ুন: শুরুতে কামাল ফের উমেশের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE