Advertisement
২০ এপ্রিল ২০২৪

চ্যালেঞ্জের সামনে ধোনিরা

একটা টিম জয়ের উৎসব করল ম্যাচের নায়ককে কেক মাখিয়ে। অন্য টিমেও কেক কাটা হল। সতীর্থের জন্মদিন পালনে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০১৭ ০৪:০৭
Share: Save:

একটা টিম জয়ের উৎসব করল ম্যাচের নায়ককে কেক মাখিয়ে। অন্য টিমেও কেক কাটা হল। সতীর্থের জন্মদিন পালনে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাইজিং পুণে সুপারজায়ান্ট ম্যাচের আগে দু’টো টিমের ড্রেসিংরুমেই মোটামুটি চাপমুক্তির হাওয়া। দিল্লির বিরুদ্ধে আগের ম্যাচে কেন উইলিয়ামসনের ইনিংস জিতিয়ে দেয় সানরাইজার্স-কে। পুণে আবার হারিয়ে এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-কে। হয়তো সেই জন্যই কেক কেটে পালন করা হল অঙ্কিত শর্মার জন্মদিন।

তবে শেষ ম্যাচ জিতলেও স্টিভ স্মিথ-মহেন্দ্র সিংহ ধোনির পুণে কিন্তু মোটেই ছন্দে নেই। বিশেষ করে ব্যাটসম্যানরা। প্রথম ম্যাচে স্মিথের ম্যাচ জেতানো ইনিংস ছাড়া পুণের ব্যাটসম্যানদের কাছে সে রকম বিধ্বংসী ইনিংস পাওয়া যায়নি। আরসিবি-র সঙ্গে ম্যাচেও ব্যাটসম্যানরা সে রকম সাফল্য পাননি, কিছুটা মনোজ তিওয়ারি ছাড়া। ম্যাচ জেতান বোলাররা।

সানরাইজার্সের অবশ্য সে রকম সমস্যা নেই। ডেভিড ওয়ার্নার, শিখর ধবনরা ফর্মে আছেন। তিন নম্বরে কেন উইলিয়ামসনও ছন্দে। তবে কিছুটা সমস্যা যুবরাজ সিংহের ফর্ম নিয়ে। প্রথম ম্যাচের পরে সে রকম রান আর নেই যুবরাজের ব্যাটে। তবে সানরাইজার্সের বিপক্ষে যাচ্ছে একটা তথ্য। বাইরে গিয়ে এই মরসুমে এখনও জেতা হয়নি ওয়ার্নারদের। তবে টিমের মেন্টর ভিভিএস লক্ষ্মণ বলেছেন, ‘‘আমরা এ বার বাইরে গিয়েও জিততে তৈরি।’’

শনিবার আইপিএলে

সানরাইজার্স হায়দরাবাদ : রাইজিং পুণে সুপারজায়ান্ট (বিকেল ৪-০০)

দিল্লি ডেয়ারডেভিলস : মুম্বই ইন্ডিয়ান্স (রাত ৮-০০)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2017 IPL 10 Cricket Mahendra Singh Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE