Advertisement
২৫ এপ্রিল ২০২৪

দশ হাজার রানের মুখে গেইল

একটা দল প্রথম ম্যাচে দুর্ধর্ষ জিতেছে। তারা প্রীতি জিন্টার কিংগস ইলেভেন পঞ্জাব। অন্যটা চোট-আঘাতের সমস্যায় জর্জরিত। অধিনায়ক বিরাট কোহালি খেলতে পারছেন না। এ বি ডিভিলিয়ার্সেরও চোট। তারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ০৪:১২
Share: Save:

একটা দল প্রথম ম্যাচে দুর্ধর্ষ জিতেছে। তারা প্রীতি জিন্টার কিংগস ইলেভেন পঞ্জাব। অন্যটা চোট-আঘাতের সমস্যায় জর্জরিত। অধিনায়ক বিরাট কোহালি খেলতে পারছেন না। এ বি ডিভিলিয়ার্সেরও চোট। তারা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে হেরে পরেরটায় রুদ্ধশ্বাস জিতে কিছুটা মনোবল ফিরিয়েছে। এই দুই দল আজ, সোমবার মুখোমুখি ইনদওরে।

হোলকার স্টেডিয়ামে যদিও বিরল নজির গড়ার অপেক্ষায় রয়েছেন আর এক আরসিবি তারকা। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনিই ছিলেন এত কাল সবার সেরা তারকা। আর ২৫ রান করতে পারলেই টি-টোয়েন্টিতে দশ হাজার রান পূর্ণ হয়ে যাবে গেইলের। কিন্তু প্রশ্ন হচ্ছে, ইতিহাসের মুখে দাঁড়িয়ে থাকা গেইল কি খেলবেন?

কোহালি এখনও পুরোপুরি সেরে ওঠেননি। ইনদওরে সোমবারও তাঁর খেলার সম্ভাবনা কম। কিন্তু এ বি ডিভিলিয়ার্স জানিয়েছেন, তিনি প্রায় একশো শতাংশ ফিট। ফলে তাঁর খেলার সম্ভাবনা থাকছে। যদি এ বি প্রথম একাদশে ফেরেন, তা হলে গেইলের ভাগ্য অনিশ্চিত দেখাতে পারে। অন্যদিকে, প্রীতি জিন্টাদের পঞ্জাব দলেও পরিবর্তন হতে পারে। ওপেনার হাসিম আমলার জায়গায় তাঁরা নিয়ে আসার কথা ভাবছে অইন মর্গ্যান-কে। পঞ্জাবের সেরা বাজি অবশ্য সেই দুই ব্যাটসম্যান। ম্যাক্সওয়েল এবং মিলার। শেষ ম্যাচে ম্যাক্সওয়েল ৪৪ রান অপরাজিত থেকে রাইজিং পুণে সুপারজায়ান্টসকে ৬ উইকেটে হারাতে সাহায্য করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE