Advertisement
২৫ এপ্রিল ২০২৪

টুকরো খবর

চার বছরের একটি শিশুর অস্বাভাবিক মৃত্যুর জেরে কর্তব্যে গাফিলতির অভিযোগে গ্রেফতার করা হল দুই অঙ্গনওয়াড়ি কর্মীকে। মঙ্গলবার পাণ্ডুয়ার গাঁধীগড় গ্রামের ঘটনা। মৃতের নাম সুমন্ত মণ্ডল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পড়ত সুমন্ত। শিশুটি দুপুরে কেন্দ্রে খাওয়ার পরে হাত ধুতে গিয়ে পাশের একটি পুকুরে পিছলে পড়ে যায়।

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ০১:৪১
Share: Save:

শিশুর অপমৃত্যু, গ্রেফতার ২
নিজস্ব সংবাদদাতা • পাণ্ডুয়া

চার বছরের একটি শিশুর অস্বাভাবিক মৃত্যুর জেরে কর্তব্যে গাফিলতির অভিযোগে গ্রেফতার করা হল দুই অঙ্গনওয়াড়ি কর্মীকে। মঙ্গলবার পাণ্ডুয়ার গাঁধীগড় গ্রামের ঘটনা। মৃতের নাম সুমন্ত মণ্ডল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পড়ত সুমন্ত। শিশুটি দুপুরে কেন্দ্রে খাওয়ার পরে হাত ধুতে গিয়ে পাশের একটি পুকুরে পিছলে পড়ে যায়। তার কয়েক জন সহপাঠী তা দেখতে পেয়ে ওই কেন্দ্রে গিয়ে তা জানায়। স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে জড়ো হন। পুকুর থেকে সুমন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এর পরেই মৃতের বাবা মহেশ্বর মণ্ডল পাণ্ডুয়া থানায় ওই কেন্দ্রের দুই কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়।

প্রহৃত চিকিৎসক
নিজস্ব সংবাদদাতা • আরামবাগ

জীবনদায়ী ওষুধ মজুত থাকা সত্ত্বেও রোগী কেন পেলেন না, আরামবাগ হাসপাতালের এক চিকিৎসক এই প্রশ্ন করায় তাঁকে মারধরের অভিযোগ উঠল ন্যায্যমূল্যের ওষুধের দোকানের এক কর্মীর বিরুদ্ধে। রোগীর আত্মীয়দের হয়রানি করা হয় বলেও অভিযোগ। মঙ্গলবারের ঘটনা। হাসপাতাল সুপার নির্মাল্য রায় ওই দোকানের মালিক এবং ওই কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE